তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় অগ্নিকান্ডে ১০ টি দোকান পুড়ে ছাই ক্ষতি প্রায় ৫০ লাখ টাকার

ভালুকায় অগ্নিকান্ডে ১০ টি দোকান পুড়ে ছাই ক্ষতি প্রায় ৫০ লাখ টাকার
[ভালুকা ডট কম : ০৩ মার্চ]
২ মার্চ রোববার গভীর রাতে উপজেলার বিরুনিয়া মোড় নামক স্থানে অখিল মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ডে ১০টি দোকান আগুনে পুড়ে প্রায় ৪০ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে। খবর পেয়ে ভালুকা ফায়ার সাভির্স ঘটনা স্থলে পৌছে এলাকাবাসীর সহায়তায় দীর্ঘক্ষন চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

ক্ষতিগ্রস্থ মার্কেট ও দোকান মালিকরা জানান রোববার দিবাগত রাত অনুমান দুই টার দিকে মুনির হোসেনর মুদি দোকান হতে আগুনের সুত্রপাত হয়। পরে মুহূর্তের মধ্যে আশপাশের দোকানে আগুন ছড়িয়ে পড়ে। এতে মুনিরের চাউল ও মুদি দোকান, জয়নাল আবেদীনের কাপড়ের দোকান, রাসেলের মুদি দোকান, অমল চন্দ্র দেবনাথের ঔষধের দেকান, জামাল মেশিনারী ষ্টোর, বিপ্লবের মুদি দোকান, জয়নাল ঢালীর মুদি দোকান সহ চঞ্চল ও বাদলের দুটি সেলুন সম্পুর্ণ পুড়ে গেছে।

এসব দোকান পুড়ে যাওয়ায় মনিরুজ্জামানের নগদ ৫২ হাজারসহ ২০ লাখ টাকা,অমল দেব নাথের দুই লাখ টাকা, জালাল উদ্দিনের নগদ ২২ হাজার টাকাসহ দুই লাখ ৫০ হাজার টাকা, রাসেলের ৮লাখ টাকা, জালাল ঢালীর দুই লাখ টাকা, আজিজুল হকের নগদ ৩০ হাজার টাকাসহ ৫ লাখ টাকা, বিপ্লবের দুই লাখ টাকা এবং সেলুন ব্যবসায়ী বাদল ও চঞ্চলের দুই লাখ টাকার ক্ষয়ক্ষতি হয় বলে ঘর ও দোকান মালিকদের দাবী। নব নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু সোমবার সকালে মার্কেট দেখতে ঘটনাস্থলে গিয়ে ক্ষতিগ্রস্থদের সাথে কথা বলেন।     
{ সংবাদ - আতাউর রহমান তরফদার , তমাল কান্তি সরকার }



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই