তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় স্বামীকে ছুরিকাঘাত করে স্ত্রীকে ধর্ষণ,আটক ১

ভালুকায় স্বামীকে ছুরিকাঘাত  করে স্ত্রীকে ধর্ষণ,আটক ১
[ভালুকা ডট কম : ০৪ মার্চ]
ভালুকায় স্বামীকে ছুরিকাঘাত করে আটকে রেখে ভাড়াটিয়ার স্ত্রীকে ধর্ষণ করেছে বাড়ির মালিক। পুলিশ ধর্ষণের অভিযোগে বাড়ির মালিককে আটক করেছে। ঘটনাটি ঘটেছে ৩ মার্চ সোমবার রাতে উপজেলার হবিরবাড়ি গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ধামশুর গ্রামের রাজমিস্ত্রি ফরিদ মিয়া স্ত্রী সন্তান নিয়ে হবিরবাড়ি গ্রামের মানিক ঢালীর বাসায় ভাড়া থেকে ওই এলাকায় রাজ মিস্ত্রির কাজ করে আসছিল। ঘটনার রাতে বাড়ির মালিক ভাড়াটিয়া ফরিদকে ঘর থেকে ডেকে এনে ছুরিকাঘাত করে। এ সময় স্বামীর চিৎকারে স্ত্রী মাজেদা খাতুন (২৫) এগিয়ে আসলে মানিক তার স্বামীকে ঘরে আটকে রেখে অস্ত্রের মুখে জিম্মি করে বাড়ির মালিক মানিক তার নিজ ঘরে মাজেদাকে নিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে। পরে এ ঘটনায় ধর্ষিতার স্বামী বাদি হয়ে ভালুকা মডেল থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ ধর্ষক মানিককে গ্রেফতার করে।

ভালুকা মডেল থানার ওসি আবুল কালাম আজাদ জানান,ধর্ষককে আটক করে ধর্ষিতাকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই