তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নির্বাচনোত্তর হামলায় আহত ব্যবসায়ী,বাজার সমিতির অনির্দিষ্ট কালের ধর্মঘট

ভালুকায় নির্বাচনোত্তর হামলায় আহত ব্যবসায়ী,বাজার সমিতির অনির্দিষ্ট কালের ধর্মঘট
[ভালুকা ডট কম : ০৬ মার্চ]
ভালুকায় উপজেলা নির্বাচনোত্তর বিজয়ী প্রার্থীর সমর্থক সবুজ,ইসলাম,বিল্লাল ও তাইজ উদ্দিনের নেতৃত্বে উপজেলার মল্লিকবাড়ি বাজারে বিএনপি সমর্থিত ব্যবসায়িদের উপর হামলা করে কয়েকজনকে আহত করে এবং বেশ কয়েকজন ব্যবসায়ির দোকান পাট বন্ধ করে দেয়। এ ঘটনা পর  বৃহস্পতিবার (৬মার্চ) দুপুরে নব নির্বাচিত ও সাবেক উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান বাজার পরিদর্শণ করেন।
    
বাজার সমিতির সভাপতি আঃ মোতালেব জানান,গত ২৭ফেব্রুয়ারী উপজেলা পরিষদ নির্বাচনের দিন সন্ধ্যার পর থেকেই স্থানীয় আ’লীগ সমর্থক সবুজ,ইসলাম,বিল্লাল ও তাইজ উদ্দিনের নেতৃত্বে ভালুকার প্রাচীনমত ঐতিহ্যবাহী মল্লিকবাড়ি বাজারের বিএনপি পন্থি ব্যবসায়ীদেরকে মারধোর করে বাজার সমিতির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম,হারিস ডাক্তার, সাত্তার, রমজান আলী,ইদ্্িরস মড়ল,ইয়াছিন সোহাগ ও হুমায়ুন সহ বেশ দোকান পাট বন্ধ করে দেয়।

এ ঘটনা অবগত হয়ে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান গোলাম মোস্তফা,সাবেক চেয়ারম্যান কাজিম উদ্দিন আহাম্মদ ধনু ও নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু ওই বাজারে গিয়ে দোকান পাট খোলে দেয়। উপজেলা চেয়ারম্যান চলে আসার পর ব্যবসায়ী হুমায়ুন ও লিটন কে মারধোর করলে বাজার ব্যবসায়ি সমিতির পক্ষ থেকে অনির্দিষ্ট কালের জন্য ধর্মঘট ডেকে সব দোকান পাট বন্ধ করে দেয়।

বাজার সমিতির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম জানান, আমরা যারা বিএনপি করি নির্বাচনের পর থেকে তারা বাজারের ওঠতে পারিনা এবং আমাদের দোকান পাট খোলতে পাড়ি না।ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু বলেন,আমরা বাজারে গিয়েছিলাম সব দোকান পাট খোলে দিয়ে এসেছি। এখন আর কোন সমস্যা নেই।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই