তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিচার দেয়ায় ইপটিজারের হামলায় সপ্তম শ্রেণীর ছাত্রী আহত

ভালুকায় বিচার দেয়ায় ইপটিজারের হামলায় সপ্তম শ্রেণীর ছাত্রী আহত
[ভালুকা ডট কম : ১২ মার্চ]
১২ মার্চ বুধবার দুপুরে ভালুকা উপজেলার রাজৈ গ্রামে ইপটিজিং এর বিচার দেয়ায় মফিজ উদ্দীনের মেয়ে মারুফা (১৪) নামে সপ্তম শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রী ইপটিজারের হামলায় আহত হয়েছে। তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

রাজৈ দাখিল মাদ্রাসার সুপার শহীদুল ইসলাম জানান ওই মাদ্রাসার সপ্তম শ্রেণীর ছাত্রী মারুফার মা নাসিমা বেগম বুধবার সকাল ১১ টার সময় মাদ্রাসায় হাজির হয়ে একটি লিখিত অভিযোগ দেন। যাতে লেখা রয়েছে রাজৈ গ্রামের আবুল কালামের ছেলে তরিকুল ইসলাম তারু দীর্ঘদিন যাবৎ তার মেয়েকে মাদ্রাসায় আসা যাওয়ার পথে কু-প্রস্তাব সহ নানা রকম কথাবার্তা বলে উত্যাক্ত করে আসছে। তার মেয়ের নিরাপত্তার জন্য জরুরী ভিত্তিতে বিচার দাবী করেন। দরখাস্তের প্রেক্ষিতে তিনি অভিযুক্তদের মাদ্রাসায় হাজির হওয়ার জন্য নোটিশ প্রদান করেছেন।

অপরদিকে মারুফার মা নাসিমা জানান ওই ছেলে প্রায় তিন বছর যাবৎ তার মেয়ের পিছু লেগেছে। সম্প্রতি তার অত্যাচারের মাত্রা বেড়ে যাওয়ায় বুধবার তিনি মাদ্রাসা সুপারের নিকট অভিযোগ দিয়ে মেয়েকে সাথে নিয়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে অনুমান বেলা ২ টার দিকে তারু নামের ওই ছেলে তাদের পথরুধ করে প্রথমে নাসিমা বেগমকে ধ্বাক্কা দিয়ে ফেলে দেয়। পরে তার মেয়ের চুলে ধরে মাটিতে ফেলে কিল ঘুষি মেরে শরীরের উপরে উঠে পাঁড়াতে থাকে এবং বিচার দেয়ার মজা দেখ বলে অশ্লীল গাল মন্দ করতে থাকে। এতে শরীরের বিভিন্ন অংশে মারাত্বক জখম হয়। মা-মেয়ের ডাক চিৎকারে লোকজন ছুটে এসে তাদেরকে উদ্ধার করে ভালুকা হাসপাতালে ভর্তি করেছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই