তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জামিরদিয়া মাস্টার বাড়ি নামক স্থানে সড়ক দুর্ঘটনায় একজন নিহত,একজন আহত

দেড় ঘন্টা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ
জামিরদিয়া মাস্টার বাড়ি নামক স্থানে সড়ক দুর্ঘটনায় একজন নিহত,একজন আহত
[ভালুকা ডট কম : ১৩ মার্চ]
ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জামিরদিয়া মাস্টার বাড়ি নামক স্থানে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত একজন নিহত ও একজন আহত হয়েছে। দুর্ঘটনায় নিহতের প্রতিবাদে স্থানীয় বিক্ষুব্দ লোকজন সকাল ৯ টা থেকে সাড়ে ১০ টা পর্যন্ত দেড় ঘন্টা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক শান্তিপুর্ণ অবরোধ করে রাখে। এসময় সড়কের উভয় পাশে তিন কিলো মিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সানোয়ার হোসেন জানান, শ্রীপুরের জয়নাবাজার থেকে যাত্রীবাহী অটো রিক্র্যা ময়মনসিংহের ভালুকার মষ্টারবাড়ী যাওয়ার পথে ওই সড়কের নাসির গ্লাস কারখানার সামনে ময়মনসিংহগামী যাত্রীবাহী শ্যমলী বাংলা পরিবহন পেছন দিক থেকে অটো রিক্র্যাকে ধাক্কা দেয়। এসময় অটো রিক্য্রাটি রাস্তার পাশে ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলে অটোরিক্য্রার অজ্ঞাতনামা যাত্রী নিহত ও একজন আহত হয়েছে। আহত যাত্রীকে মাওনা আলহেরা হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে। বেলা ১০.৪০ মিনিটে মাওনা হাইওয়ে থানা ও ভালুকার ভরাডোবা পুলিশের হস্তক্ষেপে অবরোধ তুলে নেয়।     

{ সংবাদ - রায়হানুল ইসলাম আকন্দ, জহিরুল ইসলাম জুয়েল ,তমাল কান্তি সরকার }



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই