তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্নহত্যা

ভালুকায় স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্নহত্যা
[ভালুকা ডট কম : ১৫ মার্চ]
ভালুকায় স্ত্রীকে গলায় উড়না পেচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যার পর স্বামী ফাঁশিতে ঝুলে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে উপজেলার সীডস্টোর বাজারে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ১৪মার্চ শুক্রবার সন্ধ্যায় উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের ভায়াবহ গ্রামের জালাল মিয়ার ছেলে রাজমিস্ত্রী খোকন মিয়ার দ্বিতীয় স্ত্রী উপজেলার পাড়াগাঁও গৌরিপুর এলাকার আবু মিয়ার কন্যা স্কয়ার ফ্যাক্টোরীর শ্রমিক সাবিনাকে গত দুই বছর পূর্বে বিয়ে করে। বিয়ের পরে গত ছয় মাস পূর্বে স্বামী স্ত্রী মিলে হবিরবাড়ী সিডষ্টোর পশ্চিম বাজার এলাকার আশরাফুল ইসলামের বাসায় একটি রুম ভাড়া নিয়ে বসবাস করে আসছিল।

ঘটনার দিন শুক্রবার সকালে স্বামী ও স্ত্রী উভয় মিলে স্কয়ার ফ্যাক্টোরীর বনভোজনে অংশ নেয়। পরে বনভোজন সেরে সন্ধ্যায় বাসায় এসে স্বামী স্ত্রীর মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে ঝগড়া হয়। এ সময় স্বামী খোকন স্ত্রী সাবিনাকে গলায় উড়না পেচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যার পরে স্বামী খোকন ওই রুমেই সিলিং ফ্যানের সাথে স্ত্রীর উড়না গলায় পেচিয়ে ফাঁশিতে ঝুলে আত্মহত্যা করে। ওই বাসার অন্যান্য ভাড়াটিয়ারা ঘটনাটি টের পেয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ওই রাতেই ঘটনাস্থল থেকে স্বামীর ঝুলন্ত লাশ ও মেজেতে পরে থাকা স্ত্রী সাবিনার শ্বাসরুদ্ধ লাশ উদ্ধার করে। পরদিন আজ শনিবার সকালে পুলিশ লাশ দুটি মর্গে প্রেরণ করে।

{ সংবাদ - হাজী মো:জহিরুল ইসলাম জুয়েল , তমাল কান্তি সরকার }



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই