তারিখ : ২৯ এপ্রিল ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহে ওরস থেকে ফেরার পথে যাত্রীবাহী বাস খাদে,নিহত-৫ আহত-৪৫

ময়মনসিংহে ওরস থেকে ফেরার পথে যাত্রীবাহী বাস খাদে,নিহত-৫ আহত-৪৫
[ভালুকা ডট কম : ১৫ মার্চ]
ময়মনসিংহের সদরের  শম্ভুগঞ্জ- পরাণগঞ্জ সড়কের মীরকান্দাপাড়ায় শনিবার সকাল সাড়ে ১১টায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৫ জন নিহত  ও ৪৫ জন আহত হয়েছে। নিহতরা হলেন- আব্দুল বারেক (৩৫), আ. রহীম (৩০), শুক্কুর আলী (৫০) ও দুজন অজ্ঞাত ব্যক্তি।

বাসটি নেত্রকোনার মদনপুরে শাহ সুলতান কমরুদ্দন রুমি রহমতউল্লাহ (আ.) মাজার থেকে  বোরোরচরে ফিরছিলো যাত্রীরা আহতদের ময়মনসিংহ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আবুল হোসেনের নেতৃত্বে একটি টীম, পুলিশ ও এলাকাবাসীর সমন্বয়ে বাসের ভিতর থেকে যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। খবর পেয়ে ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহতমান, জেলা প্রশাসক মুক্তাদির বিল্লা ফারুকী ও পুলিশ সুপার মইনুল হক ও দুর্ঘটনাস্থল পরিদর্শন করছেন।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই