তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিএনপি সভাপতি ফখর উদ্দিন আহমেদ বাচ্চুর মুক্তির দাবীতে মানববন্ধন

ভালুকায় বিএনপি সভাপতি ফখর উদ্দিন আহমেদ বাচ্চুর মুক্তির দাবীতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ১৯ মার্চ]
বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য ও ভালুকা উপজেলা বিএনপি’র সভাপতি ফখর উদ্দিন আহমেদ বাচ্চুর মুক্তির দাবীতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

১৯মার্চ বুধবার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পৌরসদরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় উপজেলার ধীতপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগ প্রায় এক ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন উপজেলা বিএনপি নেতা হাবিব উল্লাহ চৌধুরী, আবুল হাশেম, অধ্যাপক হাদিসুর রহমান খান,আহসান উল্যাহ খান রুবেল,রুহুল আমিন মাসুদ,আব্দুল খালেক পাঠান, আতিকুল্যাহ পাঠান ধনু, প্রভাষক মাহবুবুর রহমান,রবিকুল হাসান রাসেল,সারোয়ার আলম,গোলাপ সরকার,খোরশেদ আলম খসরু,সেখ মাসুদ, রফিক,সেখ ফরিদ,মাসুদ,আলম,মোফাজ্জল,স্বপন ঢালী,রানা,মান্নান মেম্বার,আবুল হোসেন,জাহাঙ্গীর আলম, খন্দকার শামিম ও কামরুল প্রমুখ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই