তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিএনপি অফিসে হামলা ভাঙচুর,আহত-১০

সদ্য সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনের জের
ভালুকায় বিএনপি অফিসে হামলা ভাঙচুর,আহত-১০
[ভালুকা ডট কম : ২১ মার্চ]
ভালুকা উপজেলা বিএনপি’র অফিসে হামলায় কমপক্ষে ১০জন আহত হয়েছে। ওই সময় চেয়ার টেবিলসহ অফিসের প্রয়োজনীয় আসবাবপত্র ভাঙচুরের ঘটনা ঘটেছে। আহতদের মাঝে বিএনপিকর্মী আবদুল মতিন চৌধুরী ও কায়সার আহাম্মেদকে ভালুকা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

ভালুকায় বিএনপির আভ্যন্তরিন কোন্দল ও সদ্য সমাপ্ত উপজেলা নির্বাচনের জের হিসাবে কথা কাটাটির সূত্র ধরে বিএনপি নেতা ভালুকা ইউপি চেয়ারম্যান সাখাওয়াৎ হোসেন পাঠানের কর্মী-সমর্থকরা ওই হামলা চালায় বলে অপর পক্ষের নেতা উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চুর ভাই আবুল বাশার দাবি করেন।

দলীয় একাধিক সূত্রে জানা যায়, মিথ্যা মামলায় কারাবন্দি উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চুর মুক্তির বিষয়ে আন্দোলন করার পরিকল্পনা নিতে বৃহস্পতিবার বিকাল তিনটায় স্থানীয় বিএনপি অফিসে ভালুকা উপজেলা ও পৌর বিএনপির সাবজেক্ট কমিটির সভা অনুষ্ঠিত হয়। পরে মাগরিবের নামাজের বিরতির পর সভা পুনরায় শুরু হলে উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চুর ভাই আবুল বাশার ও ভালুকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাখাওয়াৎ হোসেনের মাঝে সদ্য সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে কথা কাটাকাটি হয়। এ ঘটনা নিয়ে এক পর্যায়ে উত্তেজনা দেখা দিলে ওই অফিসে উভয় পক্ষের সমর্থকদের মাঝে হাতাহাতি শুরু হয়।  এসময় সাখাওয়াৎ হোসেনের কর্মী-সমর্থকরা এলাকা থেকে লাঠিসোটা নিয়ে এসে ওই অফিসের সামনে এসে জরো হয়। পরে তারা ওই অফিসে প্রবেশ করে প্রতিপক্ষের উপর হামলা চালায়।

এতে বিএনপিকর্মী আবদুল মতিন চৌধুরী ও কায়সার আহাম্মেদসহ কমপক্ষে ১০জন আহত হয়। ওই সময় হামলাকারীরা অফিসের চেয়ার, টেবিলসহ প্রয়োজনীয় আসবাবপত্র ভাংচুর তছনছ করে। খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই