তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ঘুষের টাকার জন্য ড্রাইভারের মাথা ফাটিয়ে দিল পুলিশ,আহত ৩

ঢাকা-ময়মনসিংহ মহা সড়ক ব্যারিকেড
ভালুকায় ঘুষের টাকার জন্য ড্রাইভারের মাথা ফাটিয়ে দিল পুলিশ,আহত ৩
[ভালুকা ডট কম : ২৫ মার্চ]
ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের ভালুকা উপজেলার মেহরাবাড়ি নামক স্থানে ঘুষের টাকায় সন্তুষ্ট না হয়ে ভরাডোবা হাইওয়ে ফাঁড়ি এক কস্টেবল ট্রাক ড্রাইভারের মাথা ফাটিয়ে দিল।  এ ঘটনায় ড্রাইভারসহ ৩জন আহত হয়েছেন। প্রতিবাদে সোমবার রাত আড়াইটা থেকে সকাল ৬টা পর্যন্ত ট্রাক ড্রাইভাররা মহা সড়ক অবরোধ করে রাখেন।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানাযায় সোমবার(২৪মার্চ) রাত আনুমানিক দেড়টার সময় মালবাহী ট্রাক (পাবনা-ট-০২-০০৬৪)নিয়ে ড্রাইভার শহিদুল ইসলাম ময়মনসিংহ যাওয়ার পথে মহা সড়কের মেহরাবাড়ি এলাকায় রাস্তায় টহলরত হাইওয়ে পুলিশের একটি দল ট্রাকটিকে থামানোর জন্য সংকেত দিলে ড্রাইভার ট্রাকটি থামায়। এ সময় পুলিশ ড্রাইভারের কাছে গাড়ির কাগজপত্র চায়, ট্রাক ড্রাইভার কনস্টেবল আব্দুল মোতালেবকে ৩০টাকা হাতে ধরিয়ে দিলে সে ক্ষীপ্ত হয়ে যায়। এ নিয়ে ড্রাইভারের সাথে পুলিশের কথা কাটাকাটির এক পর্যায়ে পুলিশের হাতে থাকা লোহার টর্চলাইট দিয়ে মাথায় আঘাত করে ড্রাইভারকে ট্রাক থেকে টেনে হেচরিয়ে রাস্তায় ফেলে পায়ের জুতা দিয়ে লাথি মারতে থাকে। ট্রাকের দুই হেলপার সানি(১৭) ও আরিফুল(১৮) এগিয়ে এলে তাদেরকেও মারধর করে আহত করে। আহত ড্রাইভার ট্রাক নিয়ে ভালুকা বাসস্ট্যান্ডে এসে উপস্থিত হলে এ সময় অন্যান্য ড্রাইভার,হেলপার রক্তাক্ত অবস্থায় তাকে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে অন্যান্য ড্রাইভাররা মহা সড়কের ভালুকা বাসস্ট্যান্ডে ট্রাক দিয়ে রাস্তা ব্যারিকেড দেয়। এতে রাস্তার দু’দিকে কয়েক কিলোমিটার লম্বা যানযটের সৃষ্টি হয়।

রাস্তায় ব্যারিকেডের সংবাদ পেয়ে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ও হাইওয়ে মাওনা থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ভালুকা বাস স্ট্যান্ডে উপস্থিত হয়ে অভিযুক্ত পুলিশ কনস্টেবলের বিচারের প্রতিশ্রুতিতে মঙ্গলবার সকাল ৬টার সময় ব্যারিকেড তোলে নেয়।

ভরাডোবা হাইওয়ে পুলিশের আই,সি সার্জেন হাসান বলেন, রাতে হাবিলদার কাদের ৫জন পুলিশ নিয়ে মহা সড়কে ডিউটি করার সময় ড্রাইভারকে সিগনাল দিলে ড্রাইভার ট্রাক থেকে নামার সময় ট্রাকের দরজায় মাথা লেগে ফেটে আহত হন।হাইওয়ে মাওনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সানোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেন এবং অভিযুক্ত পুলিশ কনস্টেবলের শাস্তি হবে বলে আশ্বস্ত করেন।আহত ট্রাক ড্রাইভার শহিদুল ইসলাম (৩২)এর বাড়ী ফুলপুর উপজেলার ধুপলি গ্রামের নূরুদ্দিনের ছেলে বলে জানা যায়।

{সংবাদ - হাজী মো: জহিবুল ইসলাম জুয়েল , ছবি - তমাল কান্তি সরকার }



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই