তারিখ : ১৮ মে ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বদলগাছীতে এমপিপন্থী নেতা আয়েন উদ্দীনের প্রত্যক্ষ মদদে শিক্ষকদের পেটালেন সন্ত্রাসীরা

বদলগাছীতে এমপিপন্থী নেতা আয়েন উদ্দীনের প্রত্যক্ষ মদদে শিক্ষকদের পেটালেন সন্ত্রাসীরা  
[ভালুকা ডট কম : ০১ এপ্রিল]
নওগাঁর বদলগাছীতে বেগুনজোয়ার উচ্চ বিদ্যালয়ের অফিস কক্ষে বর্তমান সতন্ত্র এমপি ছলিম উদ্দীন তরফদারের ঘনিষ্টজন খ্যাত অয়েন উদ্দীন শেখ নিজে উপস্থিত থেকে তার সাঙ্গপাঙ্গ দ্বারা পিটিয়ে নিলেন স্কুলের প্রধান শিক্ষকসহ ৩জন শিক্ষককে।

জানা যায়, ১ এপ্রিল বেলা প্রায় আনুমানিক ১১.৩০ ঘটিকার দিকে সাবেক ইউপি চেয়ারম্যান ও বর্তমান বিদ্রোহী এমপির খুব কাছের লোক আয়েন উদ্দীন শেখ তার দলবল মোঃ ইউনুছ আলী, কায়েম উদ্দীন সহ বেশ কিছু লোকজন ও সন্ত্রাসী বাহিনী নিয়ে প্রধান শিক্ষকের কার্যালয়ে প্রবেশ করে। এরপর স্কুলের ম্যানেজিং কমিটি গঠনকে কেন্দ্র করে আয়েন উদ্দীন ও প্রধান শিক্ষক আবু সাদাত শামীম আহমেদ-এর সাথে কথা বলার এক পর্যায় আয়েন উদ্দীনের সঙ্গে থাকা ক্যাডার বাহিনীর অন্যতম ইউনুছ, লিলুর নেতৃত্বে সন্ত্রাসীরা প্রধান শিক্ষকের উপর ঝাঁপিয়ে পড়ে এলাপাথারি মারধর শুরু করে। এ সময় অফিস কক্ষে অবস্থানরত সহকারী প্রধান শিক্ষিকা পাপিয়া সুলতানাকে লাঞ্চিত করে রুম থেকে বের করে দেয়। এক পর্যায়ে সদ্য নিয়োগপ্রাপ্ত শিক্ষক গৌতম-কে নির্বিচারে নির্মমভাবে মারপিট করে তাকেও প্রধান শিক্ষকের রুম থেকে বের করে দেয়। এ সময় আয়েন উদ্দীন চেয়ারে চুপ করে বসা ছিল।

চিৎকার চেঁচামেচির এক পর্যায়ে বাজারের আশেপাশের লোকজন তাদের রক্ষা করার জন্য এগিয়ে আসলে তাদেরও লাঞ্চিত করা হয়। পরবর্তীতে থানা পুলিশ ঘটনাস্থলে গেলে সন্ত্রাসী বাহিনী সরে পড়ে। শিক্ষকদের পেটানো ঘটনা নিয়ে শিক্ষার্থীসহ এলাকার লোকজনের মধ্যে তোলপাড় সৃষ্টি হয়েছে। অনেককে ক্ষোভের সাথে বলতে শুনা গেছে বিদ্যালয় চলাকালে বিদ্যালয়ে ঢুকে শিক্ষককে পেটানো আমরা কোনদিন দেখিনি, এরকম ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া প্রয়োজন।

তবে থানা পুলিশের ঘটনা নিয়েও অনেকের মনে সন্ধেহ দেখা দিয়েছে। কারন ঘটনাস্থলে সন্ত্রাসী বাহিনীর অনেকে থাকলেও গ্রেফতারের কোন পদক্ষেপ নেয়নি। বরং আয়েন উদ্দীনের কথামত পুলিশকে ভিন্ন সুরে গান গাইতে দেখা গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের হয়নি। তবে প্রধান শিক্ষকের সাথে কথা বললে তিনি জানান, থানায় মামলা দিতে চাইলেও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ লেনিন আলমগীর এমপির সুপারিশ ছাড়া কোন প্রকার মামলা নিতে অসীকৃতি জানান।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই