তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কেশবপুরে মাদ্রাসা শিক্ষকের মারপিটে এক ছাত্র আহত,ক্ষুব্ধ অভিভাবকদের মাদ্রাসা ঘেরাও

কেশবপুরে মাদ্রাসা শিক্ষকের মারপিটে এক ছাত্র আহত,ক্ষুব্ধ অভিভাবকদের মাদ্রাসা ঘেরাও
[ভালুকা ডট কম : ০৫ এপ্রিল]
কেশবপুর উপজেলার প্রতাপপুর দাখিল মাদ্রাসার এক শিক্ষকের মারপিটে সাইদুল ইসলাম নামে এক নবম শ্রেণীর ছাত্র মারাত্বক আহত হয়েছে। এ ঘটনায় ক্ষুব্ধ অভিভাবকরা শনিবার দুপুরে অভিযুক্ত শিক্ষকের বিচারের দাবীতে মাদ্রাসা ঘেরাও করে।
 
জানা গেছে, উপজেলার প্রতাপপুর দাখিল মাদ্রাসায় শনিবার পাঠদান চলাকালে নবম শ্রেণীর ছাত্র সাইদুল ইসলাম বাবুকে সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী শিক্ষক শফিকুল ইসলাম এলোপাতাড়ি ভাবে মারপিট করে। মারপিটের এক পর্যায়ে ঐ ছাত্র অজ্ঞান হয়ে যায়। এসময় স্থানীয় লোকজন আহত অবস্থায় ছ্ত্রােেক উদ্ধার করে কেশবপুর মহাকবি মাইকেল ক্লিনিকে ভর্তি করে। সে প্রতাপপুর গ্রামের আঃ রহিম সরদারের পুত্র। এঘটনায় ক্ষুব্ধ অভিভাবকরা বিচারের দাবীতে মাদ্রাসা ঘেরাওসহ অভিযুক্ত শিক্ষককে মাদ্রাসায় অবরুদ্ধ করে রাখে।

এ ব্যাপারে মাদ্রাসার সুপার মজিবর রহমান জানান, শিক্ষক ঐ ছাত্রকে দুই একটা চড় থাপ্পড় দিয়েছেন। তিনি আরো বলেন, সকাল থেকে না খেয়ে থাকায় ঐ ছাত্র দুর্বল হয়ে অজ্ঞান হয়ে যায়। ক্লিনিক কর্তৃপক্ষ জানান,  ছাত্রের শারীরিক অবস্থা উন্নতির দিকে। আহত ছাত্রের অভিভাবক জানান, এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিযোগ করার প্রস্তুতি চলছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই