তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় অগ্নিদগ্ধ ব্যবসায়ীর মৃত্যু

ভালুকায় অগ্নিদগ্ধ ব্যবসায়ীর মৃত্যু
[ভালুকা ডট কম : ১০ এপ্রিল]
ভালুকা উপজেলার মেদিলা বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিকান্ডের সময় অগ্নিদগ্ধ হয়ে আহত ব্যবসায়ী সিদ্দিকুর রহমান ঢালী (৬০) চিকিৎসাধিন অবস্থায় ০৯এপ্রিল বুধবার রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে মারা গেছেন।

জানা যায়, সোমবার উপজেলা মেদিলা বাজারের সিদ্দিকুর রহমান ঢালী তার মনোহারী দোকান বন্ধ করে রাতে ঘুমাতে যাওয়ার সময় হাতে থাকা হারিকেনটি নিচে পড়ে গেলে দোকানে রাখা পেট্রলের ড্রামে আগুন ধরে যায় এবং পেট্রলের ড্রামটি  বিস্ফোরিত হয়ে বাজারে দ্রুত আগুণ ছড়িয়ে পড়ে। ওই আগুণে দগ্ধ হয়ে সিদ্দিকুর রহমান গুরুতর আহত হন। আহত ব্যবসায়ী সিদ্দিকুর রহমানকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হলে দুইদিন মৃত্যুর সাথে পাঞ্জালড়ে বুধবার রাতে তিনি মারা যান।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই