তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সরিষাবাড়ীতে জুট মিলের শ্রমিকদের উপর পুলিশের গুলি পুলিশসহ আহত অন্তত- ৩৮

সরিষাবাড়ীতে জুট মিলের শ্রমিকদের উপর পুলিশের গুলি পুলিশসহ আহত অন্তত- ৩৮
[ভালুকা ডট কম : ১৭ এপ্রিল]
জামালপুরের সরিষাবাড়ীতে আলহাজ্ব জুটমিলের শ্রমিকদের উপর পুলিশ গুলি চালিয়েছে। এ ঘটনায় ৮ পুলিশ সদস্যসহ অন্তত ৩০ শ্রমিক আহত হয়।আহতদের তৎক্ষনিক নাম পরিচয় পাওয়া যায়নি।আজ সন্ধ্যা ৬টার দিকে সরিষাবাড়ী আলহাজ্ব জুট মিলে এ ঘটনা ঘটে।

আলহাজ্ব জুট মিলের শ্রমিক আব্দুর রফিক জানায়, অন্যান্য মিলের সাপ্তাহিক ভিত্তিতে বেতনে চাকুরী করলেও এ মিলে ১৫দিনে বেতন প্রদান করা হয়। গত ১ মাস যাবত বেতন দেয়া হচ্ছে না। ফলে শ্রমিকরা বেতন চাইতে গেলে পুলিশ তাদের লক্ষ্যে করে গুলি বর্ষণ করে। এ সময় অন্তত ৩০ শ্রমিক আহত হয়।

অপরদিকে পুলিশের সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিল্লাল হোসেন জানান, শ্রমিকরা বিক্ষোভ করতে করতে জেনারেল ম্যানেজার (জিএম) জাহাঙ্গীর আলমকে অবরুদ্ধ করে। পুলিশ জিএমকে উদ্ধার করতে গেলে পুলিশের উপর ইট পাটকেল নিক্ষেপ করে। । ওই সময় পরিস্থিতি নিয়ন্ত্রনে ১৮ রাউন্ড শর্ট গানের গুলি নিক্ষেপ করে।এ সময় ৮ পুলিশ আহত হয় ।

শেষ খবর পাওয়া পর্যন্ত অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।গ্রেফতার এড়াতে আহত শ্রমিকরা গোপনে অন্য থানায় গিয়ে চিকিৎসা নিচ্ছে বলে আহত এক শ্রমিকের পরিবার জানিয়েছেন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই