তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাদুল্যাপুরে বৈশাখী মেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

সাদুল্যাপুরে বৈশাখী মেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৯ এপ্রিল]
গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার চকশালাইপুর সততা ক্লাব এন্ড সমিতির আয়োজনে ও জামালপুর ইউপি চেয়ারম্যান রেজাউল করিম রেজার পৃষ্ঠপোষকতায় বাংলা নববর্ষ উপলক্ষে বৈশাখী মেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শুক্রবার বিকালে চকশালাইপুর মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে আলোচনা সভা চকশালাইপুর সততা ক্লাব এন্ড সমিতির সভাপতি আব্দুল কাইয়ুম মন্ডলের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ছামছুল হাসান ছামছুল, মহিলা ভাইস চেয়ারম্যান আকতার বানু লাকী, জামালপুর ইউপি চেয়ারম্যান রেজাউল করিম রেজা ও বিশিষ্ট ব্যবসায়ী আশরাফুল ইসলামসহ চকশালাইপুর সততা ক্লাব এন্ড সমিতির সকল সদস্যবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে কুড়িগ্রাম জেলার উলিপুরের বাংলাদেশ ভাওয়াইয়া একাডেমি শিল্পী ভূপতি ভূষণ বর্মা, পারুল রায়, রতন কুমার সরকার, লাভলী সরকার, পঞ্চানন রায়, দিপ্তি সরকারসহ বাংলাদেশ বেতার ও টেলিভিশনের কন্ঠ শিল্পীবৃন্দরা গান পরিবেশন করেন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই