তারিখ : ২১ সেপ্টেম্বর ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের এক হাজার বই উদ্ধার

ভালুকায় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের এক হাজার বই উদ্ধার
[ভালুকা ডট কম : ২২ এপ্রিল]  
ভালুকায় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণীর ক্রয় বিক্রয় নিষিদ্ধ এক হাজার বই ২২এপ্রিল মঙ্গলবার সকালে উপজেলার উথুরা বাজারে ভাই ভাই এ্যালোমিনিয়াম স্টোরের মালিক আল আমীনের বাড়ি সংলগ্ন গুদাম থেকে উদ্ধার করা হয়েছে।
   
জানা যায়, আমীনের বাড়ি সংলগ্ন গুদাম ঘরে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের বস্তা ভর্তি কিছু সরকারী বই দেখতে পেয়ে এলাকাবাসী উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করেন। পরে ওই দিন দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ছরোয়ার হোসেন থানা পুলিশ নিয়ে ওই গুদামে অভিযান চালিয়ে প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের ক্রয় বিক্রয় নিষিদ্ধ এক হাজার পিস বোর্ড বই উদ্ধার করে।
 
অভিযুক্ত আল আমীন জানান,পার্শবর্তী ফুলবাড়িয়া উপজেলার কান্দানিয়া এলাকার পলাশ নামের এক ব্যক্তি সকালে তার কাছে বই গুলো বিক্রি করে যান। আল আমিন ওই এলাকার জয়নাল আবেদীনের পুত্র। ভালুকা উপজেলা নির্বাহী কর্মকার্ত ছরোয়ার হোসেন জানান, বই গুলো উদ্ধার করা হয়েছে এবং দোকান মালিকের বিরুদ্ধে মামলা নেয়ার জন্য ওসিকে বলা হয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই