তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে যমুনা গ্রুপের শামীম কম্পোজিট কারখানায় ভয়াবহ অগ্নিকান্ড

কালিয়াকৈরে যমুনা গ্রুপের শামীম কম্পোজিট কারখানায় ভয়াবহ অগ্নিকান্ড
[ভালুকা ডট কম : ২৪ এপ্রিল]
গাজীপুরের কালিয়াকৈরের সফিপুর এলাকায় যমুনা গ্রুপের শামীম কম্পোজিট কারখানায় বুধবার রাত  আটটার দিকে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।  তবে অগ্নিকান্ডে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

কারখানা সূত্রে জানা যায়, যমুনা গ্রুপের শামীম কম্পোজিট কারখানার এর মিক্সিং সেকশনে রাত পৌনে আটটার দিকে হঠাৎ আগুন লেগে যায়। আগুন দ্রুত পুরো গোডাউনে ছড়িয়ে পড়ে এবং গ্ডোউনে থাকা মূল্যবান তুলা ও সুতা দাউ দাউ করে পুড়তে থাকে।  কারখানার গোডাউনে থাক ইয়ার্ন কার্টন, কটন এবং মূল্যবান প্যাকেজিং মালামাল পুড়ে যায়। খবর পেয়ে কালিয়াকৈর, গাজীপুর ও সাভার ইপিজেড ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। অগ্নিকান্ডে তুলা,সুতা,কটন,প্যাকেজিং মালামাল ও মেশিনপত্র পুড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।  

এ ব্যাপারে যমুনা গ্রুপের স্পিনিং ডিভিশনের জিএম (এ্যাডমিন) মোহাম্মদ হোসেন জানান, আগুন লাগার কারন জানা যায়নি। ক্ষয়ক্ষতির পরিমান তাৎক্ষনিক ভাবে বলা যাচ্ছে না। তবে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে । কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা অপূর্ব বল জানান সাভার ইপিজেড, গাজীপুর ও কালিয়াকৈরের ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। আগুন লাগার কারন ও ক্ষয়ক্ষতির পরিমান তাৎক্ষনিকভাবে বলা যাচ্ছে না।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই