তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জমির সীমানা নিয়ে সংঘর্ষ মহিলাসহ আহত-৮,আটক-৩

ভালুকায় জমির সীমানা নিয়ে সংঘর্ষ মহিলাসহ আহত-৮,আটক-৩
[ভালুকা ডট কম : ২৬ এপ্রিল]
ভালুকায় জমির সীমানা নিয়ে দুই পক্ষের মধ্যে সৃষ্ট এক রক্তক্ষয়ী সংঘর্ষে মহিলাসহ দুই পক্ষের ৮জন আহত হয়েছে। এ ঘটনায় পুলিশ ৩জনকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে ২৫এপ্রিল শুক্রবার বিকেলে ভালুকা পৌরসভার ১নং-ওয়ার্ড কলেজ পাড়া এলাকায়।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা যায়, ভালুকা পৌরসভার মৌজা ১৭নং-দাগের সাড়ে ৪ শতাংশ জমির সীমানা নিয়ে আব্দুল আজিজ (গং) ও একই এলাকার আবদুল জলিলের মধ্যে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন বিকেলে ওই এলাকায় জমির সীমানায় গেলে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বেধে যায়। এতে দুই পক্ষের আবদুল আজিজ, মজিদ, মফিজ উদ্দিন, রাশিদা খাতুন, লিপি আকতার, ফুলজান বেগম, আবদুল জলিল ও জামান মারাত্মক আহত হয়।

আহতদেরকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও আশঙ্কাজনক অবস্থায় মজিদকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ভালুকা মডেল থানা পুলিশ আলিম উদ্দিন,ফরিদ ও মামুন খানকে আটক করেছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই