তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সড়ক দূর্ঘটনায় চালকের কব্জি কর্তন

ভালুকায় সড়ক দূর্ঘটনায় চালকের কব্জি কর্তন
[ভালুকা ডট কম : ০৫ মে]
ভালুকায় সড়ক দূর্ঘটনায় এক পিকআপ ভ্যানচালকের হাতের কব্জি কেটে পরে আছে রাস্তায়। ঘটনাটি ঘটেছে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা ডিগ্রী কলেজের সামনে।

পুলিশ সূত্রে জানা যায়, ০৫মে সোমবার ভোর রাতে ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলা থেকে একটি মাছ ভর্তি পিকআপ ভ্যান(ঢাকা-মেট্রো-ন-১১-৫৫০২)ঢাকায় যাওয়া পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা ডিগ্রী কলেজের সামনে এসে পৌছলে অপরদিক থেকে আসা অজ্ঞাত একটি ট্রাক ওই পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। পরে ওই ঘাতক ট্রাক পিকআপ ভ্যানের কিছু অংশ ছিড়ে নিয়ে এক কিলোমিটার দূরে (এস,এম,এস,) সিএনজি ফিলিং স্টেশনের সামনে ফেলে রেখে যায়।

এ সময় পিকআপ ভ্যানচালক নূর মহাম্মদ(২০)এর ডান হাতের কব্জি কেটে যায়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় চালককে উদ্ধার করে প্রথমে ভালুকা ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। কব্জি বিহীন আহত চালক নূর মহাম্মদকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর এলাকাবাসী ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূর ওই সিএনজি স্টেশনের সামনে ছিড়ে যাওয়া হাতের কব্জি পরে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ওই ছিড়ে যাওয়া হাতের কব্জি উদ্ধার করেছে বলে জানা গেছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই