তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জুয়া-যাত্রার নামে অসামাজিক কর্মকান্ড বন্ধের সিদ্ধান্ত

ভালুকায় জুয়া-যাত্রার নামে অসামাজিক কর্মকান্ড বন্ধের সিদ্ধান্ত
[ভালুকা ডট কম : ০৬ মে]
ভালুকা উপজেলার কাচিনা ইউনিয়নের গিলার চালায় গত (৪ মে) রোববার থেকে শুরু হওয়া জুয়া-যাত্রার নামে অসামাজিক কর্মকান্ড বন্ধে বিক্ষুব্ধ এলাকাবাসি সড়ক অবরোধ, বিক্ষোভ, মিছিল ও সমাবেশ করলে মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত ত্রিপক্ষীয় বৈঠকে ওইসব অসামাজিক কর্মকান্ড বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

উল্লেখ গত রোববার থেকে ওই এলাকায় উপজেলার হবিরবাড়ী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট কমান্ডের নাম ভাঙ্গিয়ে একটি প্রভাবশালী মহল বিশাল আকৃতির প্যান্ডেল বানিয়ে রাতভর বিভিন্ন প্রকার জুয়া ও চ্যারিটি শোর নামে অশ্লীল নৃত্য প্রদর্শন শুরু করলে এতে স্থানীয় লোকজন ক্ষুব্ধ হয়ে ওইসব অসামাজিক কর্মকান্ড বন্ধের দাবিতে গত সোমবার উপজেলার বাটাজোর বাজার, কাচিনা বাজার নামকস্থানে সিডষ্টোর-সখীপুর আঞ্চলিক সড়কে গাছের গুড়ি ও ড্রাম ফেলে বিক্ষোভ, মিছিল ও সড়কে অবরোধ সৃষ্টি করে। খবর পেয়ে স্থানীয় প্রশাসন ঘটনাস্থলে গিয়ে বিক্ষুব্ধ লোকজনদের বিষয়টি সুরাহার আশ্বাস দেন।

এদিকে একই দাবিতে ওইদিন বিকালে সচেতন নাগরিক সমাজের ব্যানারে শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়। এরই প্রেক্ষিতে উপজেলা পরিষদ সভা কক্ষে ত্রিপক্ষীয় বৈঠকে ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা ছরোয়ার হোসেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, ভালুকা মডেল থানার ওসি আবুল কালাম আজাদের উপস্থিতিতে ওই জুয়া-যাত্রার নামে অসামাজিক কর্মকান্ড বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়।  




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই