তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আপডেট-ভালুকায় বজ্রপাত,বিদ্যুৎস্পৃষ্টে,দেয়াল চাপায় নিহত ৩,আহত ২

আপডেট-ভালুকায় বজ্রপাত,বিদ্যুৎস্পৃষ্টে,দেয়াল চাপায় নিহত ৩,আহত ২
[ভালুকা ডট কম : ০৮ মে]
ভালুকা উপজেলায় কালবৈশাখী ঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এ সময় বজ্রপাত বিদ্যুৎস্পৃষ্ট ও দেয়াল চাপায় মহিলাসহ তিনজন নিহত হয়েছেন এবং অপর দুই শিশু গুরুতর আহত হয়েছে।
    
স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাতে উপজেলার বিভিন্ন এলাকার উপর দিয়ে বয়ে যাওয়া কালবৈশাখী ঝড়ে কাঁচাপাকা ঘরবাড়ি, গাছপালা ও উঠতি ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ঝড়ে ঘরের উপর গাছ উপড়ে পড়লে দেয়াল চাপায় ভালুকা উপজেলার ভাটগাঁও গ্রামের মোহাম্মদ আলীর স্ত্রী জুলেখা বেগম (৫৫)ছেলে জাহিদ (১৫) ও জামান (১২) গুরুতর আহত হয়। আহতদের মাঝে জুলেখাকে আশঙ্কাজনক অবস্থায় ভালুকা স্বাস্থ্যকমপ্লেক্সে আনার পথে তিনি মারা যান।
    
এছাড়া রাতে কাজ শেষে বাড়ি ফেরার পথে উপজেলার মামারিশপুর গ্রামের আলিম উদ্দিনের ছেলে স্থানীয় কনজিউমার নিটেক্স লিমিটেডের শ্রমিক আমিনুল ইসলাম (২৪) বজ্রপাতে গুরুতর আহত হয় ।ওইদিন সন্ধ্যায় উপজেলা মেদিলা গ্রামে পল্লী বিদ্যুৎ এর তারে ঘুড়ির আটকে গেলে সেখান থেকে জিআই তার দিয়ে ঘুড়ি পাড়ার সময় হঠাৎ বিদ্যুৎ চলে আসলে ওই গ্রামের সুরুজ মিয়ার ছেলে আশরাফুল ইসলাম (১৮) গুরুতর আহতহন। আশংকা জনক অবস্থায় দুজনকেই  ভালুকা স্বাস্থ্যকমপ্লেক্সে আনার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

{ সংবাদ -হাজী মো: জহিরুল ইসলাম জুয়েল , তমাল কান্তি সরকার}



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই