তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আদিবাসিদের মন্দিরে হামলা ৭টি প্রতিমা ভাংচুর আহত ২

ভালুকায় আদিবাসিদের মন্দিরে হামলা ৭টি প্রতিমা ভাংচুর আহত ২
[ভালুকা ডট কম : ০৯ মে]
শুক্রবার (৯মে) সন্ধ্যায় উপজেলার ৯ নং কাচিনা ইউনিয়নের বাটাজোর গ্রামে সেচের শ্রমিকের বেতন দেয়াকে কেন্দ্র করে আদিবাসিদের বাড়ি ও মন্দিরে হামলা করে ৭টি প্রতিমা ভাংচুর করে,হামলায় ২আদিবাসী আহত হয়।
    
সুত্রে জানাযায়,বাটাজোর  গ্রামের রহিম বর্মণ ফজল হাজীর গভীর নলকুপের চলতি মওসুমে ফিল্ডম্যান হিসাবে ৩০মন ধান বেতন দেয়ার চুক্তিতে কাজ করে। ঘটনার দিনে ফজল হাজীর লোকজন রহিম বর্মনকে ৩০মন ধান দেয়। সেই ধান রহিম তার বাড়িতে এনে মেপে দেখে ধান হয়েছে ২৩মণ। এ নিয়ে সে ফজল হাজীর বাড়িতে গিয়ে নালিশ  করলে এতে ফজল হাজীর লোকজন ক্ষীপ্ত হয়ে রহিম বর্মণের বাড়ি ও মন্দিরে হামলা  করে এতে রহিম বর্মণ ও তার মা সোনালী বর্মণ আহত হন।
    
ভালূকা মডেল থানার ওসি আবুল কালাম আজাদ জানান,জমির সেচের  শ্রমিকের বেতন দেয়াকে কেন্দ্র করে এ  হামলার ঘটনা ঘটে। হামলায় ঘরের চালা ভেঙ্গে প্রতিমার উপর পরে ১টি প্রতিমা ক্ষতিগ্রস্থ হয়।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই