তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আপডেট-ভালুকায় সংখ্যালঘু পরিবারের উপর হামলার ঘটনায় আটক-১

আপডেট-ভালুকায় সংখ্যালঘু পরিবারের উপর হামলার ঘটনায় আটক-১
[ভালুকা ডট কম : ১০ মে]
শুক্রবার সন্ধ্যায় সেচের শ্রমিকের বেতন দেয়াকে কেন্দ্র করে আদিবাসিদের বাড়ি ও মন্দিরে হামলার ঘটনায় ওই রাতেই পুলিশ আটক করেছে একই এলাকার আমজত আলীর ছেলে শাজাহান(৪৫)কে । ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার ছরোয়ার হোসেন ও ভালুকা মডেল থানার ওসি(তদন্ত)মনিরুজ্জামান ।
    
উল্লেখ্য, ভালুকা উপজেলার কাচিনা ইউনিয়নের বাটাজোরের ছাতিয়ারচালা গ্রামের মৃত:শ্রীকান্ত বর্মনের ছেলে  রহিম বর্মন(৫০)ফজল হাজীর গভীর নলকুপের চলতি মওসুমে ফিল্ডম্যান হিসাবে ৩০মন ধান বেতন দেয়ার চুক্তিতে কাজ করে। ঘটনার দিনে ফজল হাজীর লোকজন রহিম বর্মনকে ৩০মন ধান দেয়। সেই ধান রহিম তার বাড়িতে এনে মেপে দেখে ধান হয়েছে ২৩মণ। এ নিয়ে সে ফজল হাজীর বাড়িতে গিয়ে নালিশ  করলে তাহের আলী মুন্সীর ছেলে মো:খলিল মিয়া(৬০)এর নেতৃত্বে ১০/১৫ জনের একটি সন্ত্রাসী বাহিনী রহিম বর্মন এর বাড়ীতে হামলা চালিয়ে কালি মন্দিরসহ প্রতিমা ভাংচুর করেছে। এসময় বাঁধা দিলে রহিম বর্মন ও স্ত্রী রেনু বর্মন(৪০)কে পিটিয়ে আহত করে সন্ত্রাসীরা। আহত রহিম বর্মন ও স্ত্রী রেনু বর্মন(৪০)কে এলাকাবাসী উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে বলে জানা গেছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই