তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নারায়নগঞ্জের হত্যাকন্ডের ব্যাপারে সরকার কোন ছাড় দিবে না-ভালুকায় যোগাযোগ মন্ত্রী

নারায়নগঞ্জের হত্যাকন্ডের ব্যাপারে সরকার কোন ছাড় দিবে না-ভালুকায় যোগাযোগ মন্ত্রী
[ভালুকা ডট কম : ১০ মে]
যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ,নারায়নগঞ্জের ৭ হত্যাকান্ডের ব্যাপারে কোন ছাড় দেয়া হবে না। অপরাধী যতোই প্রভাবশালী হউক তাকে সর্বোচ্চ শাস্তির আওতায় আনা হবে। তিনি শনিবার সকালে খিরু নদীর উপর ১৩কোটি ৬১লাখ টাকা ব্যয়ে ১৬৬মিটার দৈর্ঘ ও ৯.৪ মিটার প্রস্থ সেতুটির শুভ উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে একথা গুলো বলেছেন।

তিনি আরো বলেন জয়দেবপুর-ময়মনসিংহ মহাসড়কের ফোরলেনের নির্মাণ কাজ ও ৬৪কোটি টাকা ব্যয়ে মাওনা ফ্লাইওবারের নির্মাণ কাজ আগামী বছরের মার্চ মাসে মধ্যে চলাচলের জন্য খুলে দেয়া হবে। ভালুকা খীরু নদীর উপর সেতু উদ্বোধনকালে সাংবাদিকদের সাথে বক্তব্য রাখতে গিয়ে যোগাযোগমন্ত্রী নারায়নগঞ্জের লোমহর্ষক ৭ খুনের ঘটনার কথা উল্লেখ করে বলেন,দেশবাসীকে উস্কিয়ে দিতেই নারায়নগঞ্জে জনসভা করতে চেয়েছিলেন বেগম খালেদা জিয়া। বেগম জিয়ার ব্যক্তিগত নিরাপত্তা ও নারায়নগঞ্জের আইন-শৃঙ্খলা পুরস্থিতি অবনতি ঘটতে পারে এই আশঙ্কায় স্থানীয় প্রশাসন তাকে জনসভা করার অনুমতি দেয়নি।

৭ খুনের ঘটনায় সরকারের কঠোর অবস্থানের কথা উল্লেখ করে তিনি বলেন, গুটি কয়েক খারাপ লোকের জন্য যেমন একটি রাজনৈতিক দল নিষিদ্ধ করা যায়না,তেমনী গুটি কয়েক খারাপ লোকের জন্য র‌্যাবকে বিলুপ্ত করা যায় না। তিনি আরও বলেন এই বাহিনী খালেদা জিয়া সরকারের আমলেই সৃষ্টি করা হয়েছে। র‌্যাব বাতিলের ব্যাপারে তাদের এই দাবী অবান্তর।

এ সময় স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডা.এম আমান উল্যাহ,উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা,ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু,মনিরা সুলতানা মনিসহ যোগাযোগ মন্ত্রণালয়,সড়ক ও জনপথ অধিদপ্তর ও সংশ্লিষ্ট ঠিকাদারী প্রতিষ্ঠানের উর্ধ্বতণ কর্মকর্তা ও প্রকৌশলী উপস্থিত ছিলেন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই