তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শ্রমিক অসন্তোষ ব্যাপক ভাংচুর,অগ্নিসংযোগ ২৮ রাউন্ড ফাঁকা গুলি,পুলিশসহ আহত-২

ভালুকায় শ্রমিক অসন্তোষ ব্যাপক ভাংচুর,অগ্নিসংযোগ ২৮ রাউন্ড ফাঁকা গুলি,পুলিশসহ আহত-২
[ভালুকা ডট কম : ১২ মে]
ভালুকা উপজেলার জামিরদিয়া মাস্টারবাড়ী আরিফ টেক্সস্টাইল মিলের শ্রমিকরা বেতন বৃদ্ধির দাবীতে মিলের ভেতর ৩২টি কাভার্টভ্যান ভাংচুর ও দুইটি গাড়ীতে অগ্নিসংযোগ করে মিলের ভেতর ব্যাপক ভাংচুরের ঘটনা ঘটেছে। এসময় পুলিশ ২৮রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এঘটনায় পুলিশ ও এক শ্রমিক আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।  

জানা যায়,১১মে রোববার সন্ধ্যায় উপজেলার জামিরদিয়া আরিফ টেক্সটাইল মিল কর্তৃপক্ষ সরকার নির্ধারীত বেতন ভাতা না দেওয়ায় উত্তেজিত শ্রমিকরা মিলের ভেতর ব্যাপক ভাংচুর চালায়। এ সময় শ্রমিকরা মিলের ভেতরে থাকা ৩২টি কাভার্ট ভ্যানসহ মিলের ভেতরে ব্যাপক ভাংচুর করে। এ সময় ওই মিলে থাকা ১টি মাইক্রোবাস ও ১টি প্রাইভেটক্যারে অগ্নিসংযোগ করে। খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের লোকজন ১ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ভালুকা মডেল থানা পুলিশ ২৮রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে উত্তেজিত শ্রমিকদের ছত্রবঙ্গ করে দেয়। এ সময় ইটের আঘাতে কনস্টোবল রফিকুল ইসলাম(২৮) ও মিল শ্রমিক রিপন মিয়া (১৮) আহত হয়। আহতদের ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ওই রাতেই উপজেলা নির্বাহী অফিসার ছরোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই