তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এসএসসি ও দাখিলে জিপিএ-৫ পেয়েছে ২৪৯,পাইলট শীর্ষে

ভালুকায় এসএসসি ও দাখিলে জিপিএ-৫ পেয়েছে ২৪৯,পাইলট শীর্ষে
[ভালুকা ডট কম : ১৭ মে]
ভালুকায় এসএসসি ও দাখিল পরীক্ষার ফলাফলে  মোট জিপিএ-৫ পেয়েছে ২৪৩জন শিক্ষার্থী।এদের মধ্যে এসএসসিতে ২৩১জন ও দাখিলে ১৮জন। ফলাফলে দিক দিয়ে ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় থেকে ৬২জন শিক্ষার্থী জিপিএ-৫পেয়ে শীর্ষ স্থান এবং ৩৯জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়ে এবার ২য় স্থানে রয়েছে বাটাজোর বিএম উচ্চ বিদ্যালয় এবং ৩৩জন জিপিএ-৫ পেয়ে ভালুকা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় ৩য় স্থানে রয়েছে।

উল্লেখ্য,ভালুকায় দুটি কেন্দ্র ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় এবং বাটাজোর বিএম উচ্চ বিদ্যালয়,মোট পরীক্ষার্থী ছিল ২৩৮৭জন।তাদের মধ্যে ২২৪১জন কৃতকার্য হয়েছে।পাশের হার ৯৩.৮৮%।দাখিল পরীক্ষার দুটি কেন্দ্র ভালুকা ফাজিল মাদ্রাসা ও কাচিনা ফাজিল মাদ্রাসা,মোট পরীক্ষার্থী ছিল ১০২৫জন।তাদের মধ্যে ৮৭৭জন শিক্ষার্থী কৃতকার্য হয়েছে।এর মধ্যে এসএসসিতে মোট জিপিএ-৫ পেয়েছে ২৩১জন এবং দাখিলে মোট জিপিএ-৫ পেয়েছে ১৮জন।

ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মোট পরীক্ষার্থী ছিল ১৮৮৩জন কৃতকার্য হয়েছে ১৭৪৫জন মোট জিপিএ-৫পেয়েছে ১৭১জন এবং বাটাজোর কেন্দ্রে মোট পরীক্ষার্থী ছিল ৫০৪জন কৃতকার্য হয়েছে ৪৯৬জন জিপিএ-৫ পেয়েছে ৬০জন।ভালুকা ফাজিল মাদ্রাসা কেন্দ্রে মোট পরীক্ষার্থী ছিল ৬২৭জন কৃতকার্য ৪৮২জন জিপিএ-৫ পেয়েছে ০২জন এবং  কাচিনা কেন্দ্রে মোট পরীক্ষার্থী ছিল ৩৯৮জন কৃতকার্য হয়েছে ৩৯৫জন জিপিএ-৫ পেয়েছে ১৬জন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই