তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এক মুক্তিযোদ্ধা পরিবারে সন্ত্রাসী হামলা

ভালুকায় এক মুক্তিযোদ্ধা পরিবারে সন্ত্রাসী হামলা
[ভালুকা ডট কম : ২২ মে]
ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের হোসেনপুর গ্রামে মরহুম মুক্তিযোদ্ধা মাইন উদ্দীনের বাড়ীতে বুধবার দুপুরে একদল সন্ত্রাসী হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটিয়েছে।

সরেজমিন ওই গ্রামে গেলে মরহুম মুক্তিযোদ্ধা মাইন উদ্দীনের স্ত্রী রাবেয়া খাতুন (৬৫) জানান বুধবার বেলা একটার দিকে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশী মিজানুর, আঃ গনি , রাসাদুল, জামাল ও রাসাদুলের নেতৃত্বে ১০/১২ জন লোক দা-লাঠি নিয়ে তাদের বাড়ীঘরে সন্ত্রাসী কায়দায় হামলা চালিয়ে ঘরের টিভি, সুকেজ সহ মূল্যবান জিনিষ ভাংচুর করে। তারা একটি টিনের ছাপড়া ঘর ভাংচুর ও থাকার ঘরে টিনের বেড়া কুপিয়ে নষ্ট করে।

মুক্তিযোদ্ধার বড় ছেলে প্রবাসী রফিকুলের স্ত্রী নাসিমা বেগম জানান সন্ত্রাসীরা তার ছেলে নাজমুলের ঘরে প্রবেশ করে সুকেজের তালা ভেঙ্গে নগদ অর্থ ও ছেলের বউয়ের গয়না লুটে নেয়। তারা বাধা দিলে তাদেরকে প্রান নাশের হুমকি দেয়া হয়। এ ব্যাপারে ওই পরিবারের পক্ষ হতে ভালুকা থানায় অভিযোগ দেয়া হয়েছে। পুলিশ বুধবার রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই