তারিখ : ২৯ এপ্রিল ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহে ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্বোধন

তথ্য প্রযুক্তি হবে তরুণদের এগিয়ে নেয়ার বড় হাতিয়ার -বেগম রওশন এরশাদ
ময়মনসিংহে ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৫ মে]
বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ বলেছেন, পৃথিবীর সব কিছু এখন হাতের নাগালে। আমাদের দেশকে ডিজিটাল ও আমাদের ছেলে মেয়েদেরকে ডিজিটাল হিসেবে গড়ে তুলতে সরকার চেষ্টা চালাচ্ছে। তথ্য প্রযুক্তি হবে ছেলে মেয়েদের এগিয়ে নেয়ার বড় হাতিয়ার। সুন্দর একটি বাংলাদেশ গড়ে তুলতে হবে ।

রবিবার দুপুরে ময়মনসিংহ জিলা স্কুল অডিটরিয়ামে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে ডিজিটাল মেলা-২০১৪ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  তিনি একথা বলেন। সদর উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান মিয়ার সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, ছেলে মেয়েরা যে প্রতিষ্ঠানে পড়াশোনা করবে সেই প্রতিষ্ঠানের মান যেন উন্নত হয় সেদিকে লক্ষ রাখতে হবে। মানুষ এক সময় চিন্তা করতে পারেনি চাঁদে যাওয়ার কথা। এখন সেই চাঁদে মানুষ বসবাস করছে এবং সেখানে জমিও বিক্রি হচ্ছে। আইটি গ্রামের কৃষকদের কাছেও পৌছে দিতে হবে। যাতে কৃষকরা সঠিকভাবে জানতে পারে বিভিন্ন পণ্যের মূল্য সম্পর্কে। প্রধানমন্ত্রী দেশকে ডিজিটাল করার জন্য যে বক্তব্য দিয়েছে তা কার্যকর করা হবে। ডিজিটাল করার লক্ষ্যে আমরা অনেক দূর যেতে পারবো।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফখরুল ইমাম এমপি, সালাউদ্দিন মুক্তি এমপি, সদর উপজেলা চেয়ারম্যান কামরুল ইসলাম মোঃ ওয়ালিদ, প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও তথ্য যোগাযোগ প্রযুক্তি) মোহাম্মদ আব্দুল আহাদ। এছাড়াও আরও বক্তব্য রাখেন, কৃষি কর্মকর্তা, শামছুল আলম, আনন্দ মাল্টিমিডিয়ার পরিচালক মোখলেছুর রহমান মামুন । উদ্বোধন শেষে  প্রধান অতিথি মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই