তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নিখোঁজের দেড় বৎসর পরও সন্ধান মিলেনি আ:ছোবাহানের

ভালুকায় নিখোঁজের দেড় বৎসর পরও সন্ধান মিলেনি আ:ছোবাহানের
[ভালুকা ডট কম : ২৭ মে]
ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের পাঁচগাঁও গ্রামের আ:ছোবাহান(২২),নামের এক যুবক ভাড়ায় মটরসাইকেল চালক দেড় বৎসর আগে নিখোঁজ হওয়ার পরও সন্ধান পায়নি তার পরিবার। এঘটনায় নিখোঁজের পরিবার ভালুকা মডেল থানায় একটি সাধারণ ডাইরী (জিডি)নং-(১০২৮)তাং-২০/১১/২০১২ইং দায়ের করেন।দেড় বৎসর পরও উদ্ধার করতে পারেনি পুলিশ ছোবানকে ।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়,উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের পাঁচগাঁও গ্রামের মৃত: রওশন আলীর ছেলে এক সন্তানের জনক আ:ছোবাহান(২২),ভাড়ায় মটরসাইকেল চালাত। দেড় বৎসর আগে নিখোঁজ হওয়ার দিন গত (১৮/১১/১২ইং) তারিখ বিকেলে ছোবাহান একটি প্ল্যাটিনা মটর সাইকেল নিয়ে ভালুকা পৌরসদরের পাঁচরাস্তা মোড় এলাকায় আসে। এরপর থেকে ছোবাহান ও তার মটরসাইকেলটির কোন সন্ধান পায়নি তার পরিবার।

পরিবারের লোকজন বহু খুজাখোঁজির পর ভালুকা মডেল থানায় একটি সাধারণ ডাইরী (জিডি-নং-১০২৮)তাং-দায়ের হলেও খবর নেয়নি পুলিশ। আ:ছোবাহানের মাতা সমলা খাতুন(৬০),নিখোঁজ ছেলেকে না পেয়ে পাগল প্রায়। স্ত্রী এক সন্তানের জননী মোছা: মিলন বেগম স্থানীয় একটি মিলে শ্রমিকের চাকুরি করে জীবিকা নির্বাহ করছে বলে জানা গেছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই