তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিএনপির উদ্যোগে জিয়াউর রহমানের ৩৩তম শাহাদতবার্ষিকী পালিত

ভালুকায় বিএনপির উদ্যোগে জিয়াউর রহমানের ৩৩তম শাহাদতবার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ৩০ মে]
শুক্রবার (৩০মে) ভালুকায় সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৩তম শাহাদতবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা সদরসহ এগারটি ইউনিয়ন ও ওয়ার্ডে উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহমেদ বাচ্চু গ্রুপ ও জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরামের কেন্দ্রীয় মহাসচিব মুহাম্মদ মোর্শেদ আলম গ্রুপের উদ্যোগে পৃথক পৃথক মিলাদ মাহফিল, আলোচনা সভা ও দরিদ্রদের মধ্যে খাবার বিতরণের আয়োজন করা হয়।

সকালে দলীয় কার্যালয়ে বিএনপি নেতা উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহমেদের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন- বিএনপি নেতা ভালুকা পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক হাদিসুর রহমান খান, রুহুল আমিন মাসুদ, রুবেল খান, উপজেলা ছাত্রদলের সভাপতি উসমান গণি মল্লিক মাখন ও পৌর ছাত্রদলের সভাপতি মতিউর রহমান মিলটন।

অপর দিকে উথুরা ইউনিয়ন বিএনপির উদ্যোগে স্থানীয় স্কুল অ্যান্ড কলেজ মাঠে এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন রইছ উদ্দিন মাস্টার। বক্তব্য রাখেন- জেলা বিএনপির যুগ্ন সম্পাদক মুহাম্মদ মোর্শেদ আলম, উপজেলা বিএনপির যুগ্ন সম্পাদক সালাহ উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান মজু, আবদুল হামিদ, স্বেচ্ছাসেবক দল রুহুল আমিন, জাহাঙ্গীর মুহাম্মদ আদেল, ছাত্রদল নেতা কায়সার আহমেদ কাজল, মাসুদ রানা, মহিলা দলের নেত্রী ডলি আক্তার ও রাশিদা আক্তার প্রমুখ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই