তারিখ : ২১ সেপ্টেম্বর ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

প্রেম মানে না ধর্ম-বর্ন,পূর্ণিমা চলে গেল এনামুলের হাত ধরে

প্রেম মানে না ধর্ম-বর্ন,পূর্ণিমা চলে গেল এনামুলের হাত ধরে
[ভালুকা ডট কম : ০৩ জুন]
ভালবাসা মানেনা জাত-কোল মান,ধর্ম-বর্ন ও বয়স সেই প্রবাতই আবার সত্য প্রমাণ করে ভালুকা উপজেলার পাড়াগাঁও গ্রামের নব দিগন্ত উচ্চ বিদ্যালয়ের  ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী প্রবাসী পিতার কন্যা পূর্ণিমা রাণি ভালবাসার টানে অন্য ধর্মের প্রেমিক এক সন্তানের জনক এনামুল হকের হাত ধরে জানা ঠিকানায় পাড়ি জমিয়েছে।

উপজেলার পাড়াগাঁও গ্রামের হামেদ আলীর ছেলে এনামুল হক প্রতিবেশি খগেন্দ বর্মণের মেয়ে পাড়াগাঁও উচ্চ বিদ্যালয়ের  ৬ষ্ঠ শ্রেনির ছাত্রী পূর্ণিমা রাণিকে প্রাইভেট পড়াতো। সেই সুবাদে দুজনের মাঝে মন দেয়া নেয়া শুরু হয়। পিতা বিদেশ থাকার সুযোগে এনামূল প্রায় সময় নানা অজুহাতে পূর্ণিমাদের বাড়িতে আসা যাওয়া করতো। প্রতিবেশিরা জানায়, যদিও এনামুল বেশি লেখাপড়া জানে না তারপরও সে পুর্ণিমার প্রাইভেট শিক্ষক হিসেবে এলাকায় সর্বজন পরিচিত ছিল। পূর্ণিমাকে ছাড়া সে এলাকায় কোথাও কোনা ছাত্র-ছাত্রীকে প্রাইভেট পড়াতো না।

এনামুলের পিতা হামেদ আলী সম্প্রতি বেশ কিছু জমি বিক্রি করে সেই জমি বিক্রির টাকা এনামুলের ব্যাংক একাউন্টে গচ্ছিত রাখেন। পিতার জমি বিক্রি করা টাকা সহ ২৯মে দুপুরে এনামূল পূর্ণিমা রাণিকে নিয়ে অজানা উদ্দেশে পারি জমায় এনামুল। প্রথম দিকে পূর্ণিমার বাবা খগেন্দ বর্মণ ভালুকা মডেল থানায় একটি সাধারণ ডায়রী করেন। পরে তার পিতা বাদি হয়ে থানায় এনামুল,তার পিতা,মাতা রওশনা বেগম ও ভাই সাখাদুল কে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।

পাড়াগাঁও নব-দিগন্ত উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাজেদুল করীম ফারুক বলেন,“স্কুল গত ২০দিন যাবত গ্রীস্ম কালীন ছুটি ছিল আজ মঙ্গলবার (৩জুন)স্কুল খোলা হয়েছে। শুনেছি পূর্ণিমা নামে আমার একছাত্রী মুসলমান এক ছেলের সাথে পালিয়ে গিয়েছে”।

স্কুলের সহাকারী শিক্ষক তানিয়া সুলতানা বলেন,“ আমরা আগে থেকেই শুনেছি এনামুলের সাথে পূর্ণিমার সম্পর্ক ছিল,গত ৪/৫দিন পূর্বে তার বাবার জমি বিক্রির টাকা নিয়ে এনামুল পুর্ণিমাকে নিয়ে পালিয়ে গিয়েছে। স্কুলে আসা যাওয়ার সময় এনামুল প্রায় সময় রাস্তায় দাড়িয়ে থাকতো এটা সেটা কিনে দিতো”।স্কুলে সভাপতি আবুল হাসেনের সাথে  যোগাযোগ করলে তিনি বলেন, এব্যাপারে আমি কিছুই জানি না,আমি প্রধান শিক্ষকের সাথে কথা বলতেছি কি ঘটনা ঘটেছে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই