তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মুক্তিযোদ্ধা সংসদের ত্রিবার্ষিক নির্বাচন সম্পন্ন

মফিজ-খলিল-ফয়েজ পরিষদ বিজয়ী
ভালুকায় মুক্তিযোদ্ধা সংসদের ত্রিবার্ষিক নির্বাচন সম্পন্ন
[ভালুকা ডট কম : ০৪ জুন]
ভালুকা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ত্রিবার্ষিক নির্বাচন বুধবার (৪ জুন) সম্পন্ন হয়েছে। নির্বাচনে সংসদের নতুন মেয়াদে পুনরায় মফিজ-খলিল-ফয়েজ পরিষদ বিজয়ী হয়েছেন।

জানা যায়, উপজেলা পরিষদ মিলনায়তনে ভোটকেন্দ্র স্থাপন করে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন চালানো হয়। এতে উপজেলার প্রত্যন্ত অঞ্চলের ৯১৯জন মুক্তিযোদ্ধা ভোটারের মধ্যে ৭৪৩জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে। ভোট গ্রহণ শেষে গণনা করা হয়। এতে মফিজুর রহমান কমান্ডার, খলিলুর রহমান ডেপুটি কমান্ডার ও ফয়েজ উদ্দিন সহকারী ইউনিট কমান্ডার সাংগঠনিক পদে ২৮৩টি ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি পেয়েছে ফজলুল হক তালুকদার পরিষদ ২৫৬টি ভোট ও ১৪৭টি ভোট পেয়ে তৃতীয় স্থানে রয়েছে পারভেজ খোকন পরিষদ। কমিটির নির্বাচিত অপরাপর কর্মকর্তারা হলেন- সহকারী কমান্ডার- পুনর্বাসন, সমাজকল্যাণ, শহীদ ও যুদ্ধাহত শুক্কুর মাহমুদ, সহকারী কমান্ডার- তথ্য ও প্রচার মকবুল হোসেন, সহকারী কমান্ডার- অর্থ হাজী বিল্লাল, সহকারী কমান্ডার- ক্রীড়া ও সাংস্কৃতিক আজাদ এম এ মান্নান, সহকারী কমান্ডার- দফতর ও পাঠাগার আবদুল বারী, সহকারী কমান্ডার- ত্রাণ ও সমাজ কল্যাণ আবদুল কাদের, কার্যকরী সদস্য আ: সামাদ ও নুরুল ইসলাম।

ইউএনও ছরোয়ার হোসেন এ নির্বাচনে রিটার্নিং অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) তরফদার সোহেল রহমান সহকারী রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করেন। 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই