তারিখ : ১৭ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নিজ মেয়েকে যৌন হয়রানীর অভিযোগ,পিতার বাড়িতে অগ্নিসংযোগ

ভালুকায় নিজ মেয়েকে যৌন হয়রানীর অভিযোগ,পিতার বাড়িতে অগ্নিসংযোগ
[ভালুকা ডট কম : ১৪ জুন]
ভালুকায় এক পাষন্ড পিতা নিজ মেয়েকে যৌন হয়রানীর অভিযোগের শালিশে পিতা উপস্থিত না হওয়ায় ক্ষিপ্ত এলাকাবাসী ওই পাষন্ড পিতার বাড়িতে আগুন ধরিয়ে দিয়েছে। ঘটনাটি ঘটেছে আজ ১৪ জুন শনিবার দুপুরে।

স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার ভরাডোবা গ্রামের মৃত নছর আলীর পুত্র আমিরুল ইসলাম (৩৫) তার নিজ মেয়ে স্থানীয় মুলতাজিম মিলের শ্রমিক ** (১৪) কে বিভিন্ন সময় যৌন হয়রানী করতো। পরে ঐ মেয়ে তার মা মোর্শেদাকে বিষয়টি অবহিত করে। এ ঘটনায় মেয়ের মা মোর্শেদা খাতুন প্রতিকার চেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে বিচার প্রার্থনা করেন।

এ বিষয়ে শনিবার দুপুরে আমিরুলের বাড়ির পাশ্বে স্থানীয় চেয়ারম্যান ও ভালুকা মডেল থানা পুলিশের উপস্থিথিতে শালিশ বৈঠক বসে। অভিযুক্ত পাষন্ড পিতা আমিরুল শালিশে উপস্থিত না হওয়ায় বিক্ষুব্দ এলাকাবাসী তার বাড়িতে আগুন ধরিয়ে দেয়। পরে স্থানীয় চেয়ারম্যান ও শালিশে বসা লোকজন আগুন নিয়ন্ত্রনে আনে।
** মা মোর্শেদা খাতুন জানান, তার স্বামী  আমিরুল ইসলাম মেয়েকে উল্লেখিত মিলে আনা নেওয়ার পথে এবং বিভিন্ন সময় যৌন হয়রানী করে আসছিল। ইউপি চেয়ারম্যান শাহ আলম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই