তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় রাস্তা ব্যারিকেট দিয়ে ডাকাতি ছুরিকাঘাতে আ’লীগ নেতাসহ আহত ৩

ভালুকায় রাস্তা ব্যারিকেট দিয়ে ডাকাতি ছুরিকাঘাতে আ’লীগ নেতাসহ আহত ৩
[ভালুকা ডট কম : ১৮ জুন]
ভালুকায় রাস্তা ব্যারিকেট দিয়ে মাইক্রোবাসে থাকা যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে একটি সংঘবদ্ধ ডাকাতদল যাত্রীদের কাছ থেকে নগদ টাকা মোবাইলসেটসহ মালামাল লুট করে নিয়ে যায়।এ সময় ডাকাতদের অস্ত্রাঘাতে এক আ’লীগ নেতাসহ তিনজন গুরুতর আহত হন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার মধ্যরাতে ভালুকা-ঘাটাইল সড়কে উপজেলার মেদুয়ারী ব্রীজের উপর।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার উথুরা ইউনিয়ন আ’লীগের সভাপতি শামছুল হক চৌধুরী, সহসভাপতি আব্দুল জলিল ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক স্থানীয় ঔষধ ব্যবসায়ী আবুল কালাম আজাদ ঢাকা থেকে মাইক্রোবাসযোগে বাড়ি ফেরার পথে ভালুকা-ঘাটাইল সড়কে উপজেলার মেদুয়ারী ব্রীজের উপর একটি টেম্পু দিয়ে পথরোধ করে ৮/১০ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল। পরে মাইক্রোবাস যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১০ হাজার টাকা, ৪ টি মোবাইলসেটসহ মালামাল লুট করে নিয়ে যায়।

এ সময় বাঁধা দিতে গেলে মাইক্রোবাসে থাকা শামছুল হক চৌধুরী, আব্দুল জলিল ও আবুল কালাম আজাদ ডাকাতদের ছুরকাঘাতে গুরুতর আহত হন। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। ডাকাতদের হাতে আহতরা জানান, তারা ডাকাতদের কবল থেকে চলে আসার পর অপর একটি গাড়িতেও ডাকাতি সংঘঠিত হয়েছে।

প্রসঙ্গত, ওই সড়কের মেদুয়ারী ব্রীজ, বান্দিয়া নাফকো ফার্মাসিউটিক্যালসের সামনে ও বগাজান নিঝুরী খালের ব্রীজের উপর রাস্তায় ব্যারিকেট দিয়ে প্রায়ই ডাকাতির ঘটনা ঘটছে বলে স্থানীয় এলাকাবাসির অভিযোগ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই