তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মা-মেয়েকে নিয়ে ফাঁসিতে ঝুলে আত্নহত্যা

ভালুকায় মা-মেয়েকে নিয়ে ফাঁসিতে ঝুলে আত্নহত্যা
[ভালুকা ডট কম : ২১ জুন]
শুক্রবার (২০জুন)রাতে ভালুকা উপজেলার মিরকা গ্রামে মা-মেয়েকে নিয়ে একই রশি দিয়ে কড়াই গাছের ডালে বেধে ফাঁসিতে ঝুলে আত্নহত্যা করেছে। আত্নহত্যার কারণ জানাযায়নি।

প্রতিবেশি ও পুলিশ সুত্রে জানাযায়, জাহাঙ্গীর আলমের স্ত্রী শিউলী আক্তার(৩০) শুক্রবার (২০জুন)রাতে ঘরে ৪মাসের শিশু শুভকে রেখে রাত আনুমানিক সাড়ে ৭টার সময় শিউলী তার জাঁ শেলিনার ঘর থেকে অসুস্থ মেয়ে সুচী আক্তারকে ওষধ খাওয়ানো কথা বলে  নিয়ে আসে বাড়ির পাশের জংগলে কড়াই গাছে মেয়েকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করে পরে একই রশিতে সে নিজে আত্নহত্যা করে। রাতে আনুমানিক ৮টার সময় আলম কর্মস্থল থেকে বাড়িতে এসে তার স্ত্রী শিউলি আক্তার কে না পেয়ে খোঁজাখোঁজি করে না পেয়ে তার শ্বশুর গিয়াস উদ্দিনকে খবর দেয়। সারা রাতে জাহাঙ্গীর আলম প্রতিবেশিদের নিয়ে খোঁজাখোঁজি করে স্ত্রী কে পায়নি ।  সকালে প্রতিবেশিরা কড়াই গাছে  মা মেয়ের লাশ দেখে খরব দেয়।  

ঘটনাস্থল থেকে পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। ভালুকা মডেল থানার এস,আই আবুল কালাম জানান, শিউলীর পিতা গিয়াস উদ্দিন বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি অপমৃত্যু মামলা করেছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর আইনগত বাকী ব্যবস্থা নেয়া হবে। এ মর্মান্তিক আত্নহত্যা কারণ জানাযায়নি।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই