তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দুই ট্রাকের মুখোমুখী সংঘর্ষে নিহত ২ আহত ৫

ভালুকায় দুই ট্রাকের মুখোমুখী সংঘর্ষে নিহত ২ আহত ৫
[ভালুকা ডট কম : ০৪ জুলাই]
৩ জুলাই বৃহস্পতিবার দিবাগত রাত ১ টার দিকে ঢাকা-ময়মনসিংহ সড়কের ভালুকার মেহেরাবাড়ী নামক স্থানে দুই ট্রাকের  মুখোমুখী সংঘর্ষে ২ জন নিহত ও কমপক্ষে ৫ জন আহত হয়েছে। নিহতরা হলো শেরপুরের টিক্কার চর গ্রামের মফিজ উদ্দীনের ছেলে শফিকুল (২৬) ও ফুলপুর উপজেলার শ্যামপুর গ্রামের দুলাল মিয়ার ছেলে কাচামাল ব্যাবসায়ী মনির হোসেন (২৭)।

পুলিশ সূত্রে জানাযায় ঘটনার সময় ময়মনসিংহ গামী চিনি বোঝাই ট্রাক ঢাকা-মেট্রো-ট-১৬-১৩৬৪ এর সাথে ঢাকাগামী ট্রাক ঢাকা-মেট্রো-ট-১৮-০৩৭৮ এর মুখোমুখী সংঘর্ষে একটি ট্রাকের সামনের অংশ ধুমড়ে মুচরে যায়। এতে ঘটনাস্থলে ২ জন নিহত ও অপর ৫ জন আহত হয়। আহতদের ভালুকা ও ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনা স্থল হতে লাশ দুটি উদ্ধার করেছে। অপর দিকে আজ শুক্রবার সকাল হতে হাইওয়ে পুলিশের সহযোগিতায় ট্রাকের মালামাল গুলি সরিয়ে নিয়ে রাস্তায় যান চলাচলের উপযোগি করা হয়।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই