তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিদ্যুতের দাবিতে সড়ক আবরোধ

ভালুকায় বিদ্যুতের দাবিতে সড়ক আবরোধ
[ভালুকা ডট কম : ০৭ জুলাই]
বিদ্যুতের দাবিতে আগুন ধরিয়ে প্রায় এক ঘন্টা ভালুকা-গফরগাঁও সড়ক অবরোধ করে রাখে স্থানীয় বিক্ষুদ্ধ জনতা ও ব্যবসায়ীগণ। সোমবার (০৭ জুলাই) দুপুরে ভালুকা সদরের উপজেলা প্রাণী সম্পদ অফিস এলাকায় ভালুকা-গফরগাঁও সড়কে আগুন ধরিয়ে ওই অবরোধ সৃষ্টি করা হয়। ওই সময় অবরোধকারীদের মাঝে উত্তেজনা দেখা দিলে ভালুকা মডেল থানা পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার আশ্বাসে অবরোধ তুলে নিলে ওই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়ে আসে।

স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, গত শনিবার (৫ জুলাই) রাতে উপজেলা প্রাণী সম্পদ অফিসের কাছের ২০০ কেবিএ ট্রান্সফরমারটি হঠাৎ বিকল যায়। এতে বিদ্যুৎ বিহীন হয়ে পড়ে ওই ট্রান্সফরমারের আওতাধীন শত শত আবাসিক ও বাণিজ্যিক গ্রাহক। পরে দীর্ঘ সময় বিদ্যুৎ না থাকায় রোজার দিনে পানিসহ নানাবিধ সমস্যায় পড়ে ওই এলাকার আবাসিক গ্রাহকগণ। পাশাপাশি, ঈদকে সামনে রেখে দীর্ঘ সময় অন্ধকারাচ্ছন্ন থেকে বাণিজ্যিক সমস্যায় পড়ে ব্যবসায়িগণ। ফলে, ওই এলাকায় দ্রুত সময়ে বিদ্যুৎ সরবরাহের দাবিতে সোমবার দুপুরে আগুন ধরিয়ে ভালুকা-গফরগাঁও সড়ক অবরোধ করে মিছিল করতে থাকে বিক্ষোব্ধ স্থানীয় জনতা ও ব্যবসায়ীরা এবং একপর্যায়ে উত্তেজিত হয়ে ওঠে।

ওই সময় ফায়ার সার্ভিনের লোকজন আগুন য়িন্ত্রনের ঘটনাস্থলে যাওয়ার চেষ্টা করলে আবরোধকারীরা তাদের বাঁধা দেয়। ওই সময় ভালুকা মডেল থানা পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল আহসান তালুকদার ঘটনাস্থলে উপস্থিত হয়ে সোমবার সন্ধ্যার আগে ওই এলাকায় বিদ্যুৎ সরবরাহের আশ্বাসে অবরোধ তুলে নেয় উত্তেজিত ব্যবসায়ী-জনতা। পরে ভালুকা ফায়ার সার্ভিসের সদস্যরা ওই আগুন নিয়ন্ত্রনে নেয়।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই