তারিখ : ২১ সেপ্টেম্বর ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পিতা পুত্রকে প্রাণনাশের হুমকি

ভালুকায় পিতা পুত্রকে প্রাণনাশের হুমকি
[ভালুকা ডট কম : ০৮ জুলাই]
ভালুকা উপজেলার  মনোহরপুর গ্রামে জনৈক রজব আলী ফকির ও তার ছেলেকে প্রাণ নাশের হুমকি দিয়েছে একই গ্রামের নাজিম উদ্দীন গংরা। এ ব্যাপারে রজব আলী ফকিরের ছেলে মোস্তুফা কামাল বাদী হয়ে ভালুকা থানায় সাধারণ ডায়রি নং ২৫৬ তারিখ ০৬.০৭.২০১৪ দায়ের করেছে।

অভিযোগে যানাযায় ১৯৮৮ সালে মনোহরপুর মৌজায় ১৪৩ দাগে ৫৪ শতাংশ জমি রজব আলী ফকির শর্ত সাপেক্ষে স্থানীয় এবতেদায়ী মাদ্রাসার নামে দান করেন। কিন্ত ২৪ বছরেও ওই মাদ্রাসার কোন কার্যক্রম না হওয়ায় রজব আলী ফকির আদালতের স্বরনাপন্ন হলে তার দান করা সম্পত্তি শর্ত পূরণ না হওয়ায় বিজ্ঞ আদালতের নির্দেশে ওই জমি তিনি ফেরৎ পান। এরই জের ধরে একটি মহল ওই জমির উপর থাকা আম কাঠাল গাছ কেটে জমি জবর দখলের পায়তারা করছে। এমন কি রজব আলী ফকির ও তার ছেলেকে নানা রকম হুমকি প্রদর্শন করছে। সোমবার সাধারণ ডায়রির সূত্র ধরে পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই