তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আপডেট-স্বামীর পরকিয়ার কারণে ভালুকায় মেয়েকে হত্যা করে মার ফাঁসিতে ঝুলে আত্নহত্যা

আপডেট-স্বামীর পরকিয়ার কারণে ভালুকায় মেয়েকে হত্যা করে মার ফাঁসিতে ঝুলে আত্নহত্যা
[ভালুকা ডট কম : ১১ জুলাই]
স্বামীর পরকিয়া সহ্য করতে না পেড়ে জিদ করে নিজের মেয়েকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে মা শিউলী আক্তার  নিজে একই রশিতে আত্নহত্যা করে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর শিউলীর পিতা বাদি হয়ে এ ঘটনায় ১১জনকে আসামি করে গত ৮ জুলাই ভালুকা মডেল থানায় একটি হত্যা দায়ের করেন। মামলা নং ৯।

থানা সূত্রে জানাযায়,উপজেলার মিরকা গ্রামের জাহাঙ্গীর আলমের সাথে তার এক নিকট আত্নীয়ার পরকিয়া ছিল এ নিয়ে প্রায় সময়ই তার স্ত্রী শিউলী আক্তারের সাথে ঝগড়া হতো। ঘটনার রাতে ২০জুন রাতে, জাহাঙ্গীর আলম তার কর্মস্থলে ছিলেন, তার স্ত্রী শিউলী আক্তার(৩০) তাকে বাড়িতে আসার জন্য ফোন করে। ঘরে ৪মাসের শিশু শুভকে রেখে রাত আনুমানিক সাড়ে ৭টার সময় শিউলী তার বড় জাঁ শেলিনার ঘর থেকে অসুস্থ মেয়ে সূচী (৫) আক্তারকে ঔষধ খাওয়ানো কথা বলে নিয়ে আসে।পরে বাড়ির পাশের জংগলে গিয়ে মেয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে রশি কড়াই গাছে ডালে ঝুলিয়ে একই রশিতে শিউলী আত্নহত্যা করে। পর দিন পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

শিউলীর পিতা গিয়াস উদ্দিন বাদী হয়ে একটি অপমৃত্য মামলা করেন।পুলিশ ময়নাতদন্ত রিপোর্টে জানতে পারে,সুচীকে শ্বাসরুদ্ধ করে হত্য করা হয়েছে। আর শিউলী ফাঁসি দিয়ে আত্নহত্যা করেছে।ময়নাতদন্ত রিপোর্ট ভালুকা মডেল থানায় আসার পর রিপোর্টের প্রেক্ষিতে শিউলির পিতা গিয়াস উদ্দিন বাদি হয়ে মেয়ে জামাই জাহাঙ্গীর আলম,তার বড় ভাই আব্দুল আউয়াল, তার স্ত্রী লাকী ছেলে সুমন, লিমন, বড় ভাই আব্দুল লতিফ, ছেলে সজিব, বড় ভাই মুঞ্জুরুল আলম স্ত্রী লিপি আক্তার, ভাবি সেলিনা খাতুন ও সায়োয়ার হোসেন ছারু নামে মামলা করেন।

ভালুকা মডেল থানার এস,আই আবুল কালাম জানান,ঘটনাটি তদন্ত করা হচ্ছে। তার এক আত্নীয়ার জাহাঙ্গীর আলমের পরকিয়া ছিল,সে কারণে ঘটনা ঘটতে পারে। এ মামলার অভিযোগপত্র গেলে ৩০২ অথবা ৩০৬ ধারায় যেতে পারে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই