তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আপডেট-ভালুকায় শ্রমিক অসন্তোষ,ভারাটিয়া সস্ত্রাসী দ্বারা শ্রমিকদের উপর হামলা আহত-১০

আপডেট-ভালুকায় শ্রমিক অসন্তোষ,ভারাটিয়া সস্ত্রাসী দ্বারা শ্রমিকদের উপর হামলা আহত-১০
[ভালুকা ডট কম : ১৩ জুলাই]
ভালুকা উপজেলার হাজীরবাজারস্থ এফএম ডাইং গ্রুপের শাবাব ফেব্রিক্স এর শ্রমিকরা দুই মাসের বেতন-ভাতার দাবীতে ১২জুলাই শনিবার দুপুর ১২-৩০টা থেকে ২-৩০টা পর্যন্ত কাজে যোগদান না করে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বিক্ষোভ করে। পরে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ ঘটনাস্থলে গিয়ে শ্রমিকদেরকে বেতন-ভাতার আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়। এ সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে প্রায় ৪ কিলোমিটার পর্যন্ত যানজটের সৃষ্টি হয়।

ঐ রাতে শ্রমিকদের আলোচনা কালে ১৫/২০জনের একটি স্থানীয় সন্ত্রাসী বাহিনী মটরসাইকেল যোগে মিলের ভেতর ঢুকে  শ্রমিকদের মারপিট শুরু করে। এ সময় ওই মিলের শ্রমিক ভোলা জেলার মো: শাহিন (২৩) সহ আরও বেশ কয়েক জন আহত হয়। আহত শ্রমিকদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়। গুরুতর আহত শ্রমিক শাহিনকে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
বার্তা প্রেরক
আসাদুজ্জামান সুমন
ভালুকা



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই