তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বেতনের দাবিতে স্পিনিং মিলে হামলা, ৫জন আহত

ভালুকায় বেতনের দাবিতে স্পিনিং মিলে হামলা, ৫জন আহত
[ভালুকা ডট কম : ১৫ জুলাই]
সোমবার রাতে উপজেলার জামিরদিয়া মাস্টারবাড়ি এলাকায় ইম্পেসিপ স্পিনিং মিলের শ্রমিকরা মাসিক বকেয়া বেতনের দাবিতে মিলে হামলা এবং ভাংচুর করে। এ সময় মিলের স্থানীয় গোন্ডা বাহিনীর হামলায় ৬জন আহত হয়েছে।

স্থানীয় সূত্রে জানাযায়, ইম্পেসিপ মিলের শ্রমিকদের গত মাসের বেতন না দেয়ায় সন্ধ্যায় মিলের সামনে আন্দোলন শুরু করে। এ সময় মিলের স্থানীয় গোন্ডা বাহিনী দিয়ে শ্রমিকদের উপর হামলা করে। এতে ৪ শ্রমিক ১ পথচারি আহত হয়। আহতরা হলেন,অপারেটার সোহলে মিয়া (১৮),আবু সাঈদ (২০),শ্রমিক রাশেদুল (১৮) ও সোহেল(২২) অপর এক গুরুতর আহত শ্রমিককে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

মিলের জিএম রবি উল ইসলাম জানান,ব্যাংকিং সমস্যার কারণে সোমবার আমরা শ্রমিকদের বেতন দিতে পারেনি। সন্ধ্যায় কয়েক জন শ্রমিক স্থানীয় বাসার মালিক ও দোকদারগণ এসে মিলে ভিতরে ঢুকে টাইম কিপিং রুমের দুটি কাচের জানালা ভেঙ্গে ফেলে। আহতের কোন ঘটনা ঘটেনি।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই