তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বনের জমিতে বহুতল ভবন নির্মাণ বন বিভাগ নির্বিকার

ভালুকায় বনের জমিতে বহুতল ভবন নির্মাণ বন বিভাগ নির্বিকার
[ভালুকা ডট কম : ১৭ জুলাই]
ভালুকা উপজেলার হবিরবাড়ী রেঞ্জ অফিস সংলগ্ন ১৮৫ দাগের বন গেজেট ভূক্ত জমিতে দুলাল মুন্সী নামে এক ব্যাক্তি বহুতল ভবন নির্মাণ করলেও বন বিভাগের লোকজন রহস্য জনক ভূমিকা পালন করছে। এ ব্যাপারে হবিরবাড়ী বিট কর্মকর্তা সাইফুল ইসলাম জানান তিনি গার্ড পাঠিয়ে কাজে বাধা দিয়েছেন। বাধা দেয়ার পরও কাজ করলে তিনি আইনগত ব্যাবস্থা নিবেন বলে জানান।

বৃহস্পতিবার দুপুরে সরজমিন গেলে দেখাযায় ওই জমিতে শ্রমিকরা ঢালাইয়ের কাজ চালিয়ে যাচ্ছে। এলাকাবাসী জানায় গার্ড ফরেষ্টারদের ম্যানেজ করেই বনের জমিতে এসব ভবন নির্মাণ হচ্ছে  একের পর এক। বনের লোকজন উপরে না করে গোপনে মোটা অংকের টাকার বিনিময়ে না দেখার ভান কর কাজ করার সুযোগ দিয়ে চলেছে। এতে করে হবিরবাড়ী এলাকার সমস্ত বন ভূমি বেদখল হয়ে যাচ্ছে। বনের জমি রক্ষায় সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছে এলাকার সচেতন মহল।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই