তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা-গফরগাঁও সড়কে ডাকাতি প্রবাসীর ৭ লাখ টাকা লুট,৪ ডাকাত আটক

ভালুকা-গফরগাঁও সড়কে  ডাকাতি প্রবাসীর ৭ লাখ টাকা লুট,৪ ডাকাত আটক
[ভালুকা ডট কম : ২৫ জুলাই]
ভালুকা-গফরগাঁও সড়কের ভারইল বাজারে রাস্তায় ব্যারিকেট দিয়ে এক প্রবাসীর স্বর্নালংকারসহ প্রায় ৭ লাখ টাকা লুট করে নেয় ডাকাত দল। এলাকাবাসী ও টহল পুলিশ খোঁজ পেয়ে ধাওয়া মালামালসহ ৪ ডাকাতকে আটক করেছে । ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে।

জানা যায়, উপজেলার রৌহা গ্রামের সারোয়ার আলম সৌদি আরব থেকে দেশে ফেরার পর রাত ১০টার দিকে মাইক্সোবাস যোগে ভালুকা-গফরগাঁও সড়ক দিয়ে আসার সময় ভারইল বাজার এলাকায় পৌছলে ১০/১২ জনের ডাকাত দল রাস্তায় গাছের গুড়ি ফেলে ব্যারিকেট সৃষ্টি করে মাইক্রোবাসকে গতিরোধ করে ।পরে অস্ত্রের মূখে মাইক্রোবাস যাত্রীদের জিম্মি করে নগদ টাকা ও বিদেশে থেকে আনা স্বর্ণালংকারসহ প্রায় সাত লাখ টাকার মালামাল লুটপাট করে নেয়। ডাকাত দলকে বাধা দিতে গেলে দায়ের কোপে প্রবাসী সারোয়ার আলম ও তার মামা নূররুল ইসলাম গুররুতর আহত হয়।

মাইক্রোবাস যাত্রীদের চিৎকারে এলাকাবাসী ও টহল পুলিশ টের পেয়ে চারদিক থেকে ডাকাত দলকে ঘিরে ফেলে মালামালসহ ৪ ডাকাতকে আটক করে পুলিশ ও জনতা। আটককৃত ডাকাতরা হলো খাররুয়া বড়াইল গ্রামের রাসেল, তপন, বাহার ও মাইক্রোবাস চালক পাঁচুয়া গ্রামের আলাউদ্দিন।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই