তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে উপজেলা বিএনপি’র ইফতার পার্টি ও আলোচনা সভা

তজুমদ্দিনে উপজেলা বিএনপি’র ইফতার পার্টি ও আলোচনা সভা
[ভালুকা ডট কম : ২৭ জুলাই]
ভোলার তজুমদ্দিন উপজেলা বিএনপির উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বিকাল ৫ টায় আহাম্মদ ভবনের তৃতীয় তলায় বিএনপি’র দলীয় কার্যালয়ে চাঁদপুর ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক হাজী ওয়াজি উল্যাহ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও আহ্বায়ক আলহাজ্ব মোস্তাফিজুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন চাঁদপুর ইউপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক গোলাম মোস্তফা মিন্টু মিয়া, উপজেলা যুবদল সভাপতি নাছির উদ্দিন ভূট্টো, সেচ্ছাসেবকদল ভারপ্রাপ্ত সভাপতি মহসিন মহাজন, সাধারন সম্পাদক আবুল হাসান মহাজন, চাঁচড়া ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক অলিউল্যাহ হাওলাদার, সম্ভুপুর ইউনিয়ন উত্তর বিএনপির সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম মিয়া, সোনাপুর ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক শাহ মোঃ ঈমাম হোসেন, সম্ভুপুর ইউনিয়ন দক্ষিণ বিএনপির সাধারন সম্পাদক মোঃ বাবুল। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, বিএনপি নেতা জহুরুল হক মাষ্টার, যুবদল নেতা হাজী আক্তার হোসেন, আলাউদ্দিন মাষ্টার, জাকির হোসেন মেম্বার, হাজী জাহিদুর রহমান মিরন, মিজানুর রহমান, কবির হোসেন, তাঁতীদল সভাপতি মিজানুল কবির, সেচ্ছাসেবকদল নেতা সামছুদ্দিন, নুরুল ইসলাম, কামাল হোসেন, নিরব, শাহীন, ছাত্রদল সিনিয়র সহ-সভাপতি নুরুল আহাদ তছলিম, যুগ্ন সম্পাদক গিয়াস উদ্দিন হাং, ছাত্রদল নেতা ছালেহ উদ্দিন, ফুয়াদ মুজাহিদ, নুরনবী প্রমুখ।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় হাজী মোস্তাফিজুর রহমান বলেন, রমযান আমাদেরকে আত্ন-সংযমী হতে শিখায় তাই আমরা আগামী দিনে রমযানের শিক্ষাকে বুকে ধারণ করে এগিয়ে যেতে হবে। শহীদ জিয়াউর রহমানের কবর নিয়ে সরকারের সকল ষড়যন্ত্রকে রুখে দিতে নেতা কর্মিদের প্রতিও তিনি আহ্বায়ন জানান। ঈদের পর দেশ নেত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সরকার পতনের যে আন্দোলন ডাক দিবেন সে অনুযায়ী দূর্বার আন্দোলন গড়ে তুলতে নেতা কর্মিদের প্রতি আহ্বান জানান। এর আগে হাজী মোস্তাফিজুর রহমান তারেক রহমানের দেয়া ঈদ শুভেচ্ছা কার্ড নেতা কর্মিদের মাঝে বিতরণ করেন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই