তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় জমি নিয়ে বিরোধের জের ধরে ভাইয়ের হাতে ভাই খুন

নওগাঁয় জমি নিয়ে বিরোধের জের ধরে ভাইয়ের হাতে ভাই খুন
[ভালুকা ডট কম : ২৯ জুলাই]
নওগাঁ সদর উপজেলার জমি নিয়ে বিরোধের জের ধরে সেলিম উদ্দিন (৫০) নামে এক ব্যক্তি খুন হয়েছে। নিহত সেলিম উদ্দিন বলিহার ইউনিয়নের ফারাদপুর গ্রামের মৃত গুড়া মন্ডলের ছেলে। গতকাল বিকেলে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বসতবাড়ীর জমি নিয়ে গতকাল বিকেলে সেলিম উদ্দিনের সাথে ছোট ভাইয়ের কথাকাটির এক পর্যায়ে তার ছোট ভাই লাঠি এবং ভাতিজা হাউসা দিয়ে মাথায় আঘাত করলে সেলিম উদ্দিন মাটিতে পড়ে যায়। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হলে পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে সানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল ১০টার দিকে সেলিম উদ্দিনের মৃত্যু।

নওগাঁ সদর থানার তদন্ত কর্মকর্তা (ওসি) সমীর চন্দ্র সূত্রধর জানান, মারা গেছে কি না আমি সঠিক জানি না। কারন রাজশাহীতে অবস্থান করছে।অপরদিকে, নওগাঁয় আজ দুপুরে আরজী নওগাঁ মহল্লায় পুকুরে ডোবা থেকে মৃত ব্যক্তির লাশ উদ্ধারক করেছে পুলিশ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই