তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে বালুমহাল নিয়ে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ

গফরগাঁওয়ে বালুমহাল নিয়ে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
ময়মনসিংহের গফরগাঁওয়ে বালুমহালের কর্তৃত্ব নিয়ে আওয়ামীলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে উপজেলার বাশিয়া বাজারে।সংঘর্ষে আহত হয়েছে উভয় পক্ষের  কমপক্ষে ৫জন।
    
জানা যায়, উপজেলার টাঙ্গাব ইউনিয়নে ব্রহ্মপুত্র নদ থেকে বালু উত্তোল দীর্ঘ দিন যাবত স্থানীয় আওয়ামীলীগ নেতা সাবেক চেয়ারম্যান মাসুদ মিয়া ও উজ্জলের মধ্যে বিরোধ চলে আসছিল।এবিরোধের ঘটনাকে কেন্দ্র করে বুধবার সকাল থেকে স্থানীয় আওয়াশীলীগের দু’গ্রুপের নেতাকর্মীরা শসস্ত্র অবস্থায় বাশিয়া বাজারে অবস্থান নেয়। এক পর্যায়ে উভয় গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত পাঁচ জন আহত হয়েছে। তাদের মধ্যে গুরুতর আহত শিরির নামে এক আওয়ামীলীগ কর্মীকে গফরগাঁও হাসপাতালে ভর্তিকরা হয়েছে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই