তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তেঁতুলিয়া উপজেলার কুক্ষাৎ মাদক ব্যবসায়ী রুবেল আটক

তেঁতুলিয়া উপজেলার কুক্ষাৎ মাদক ব্যবসায়ী রুবেল আটক
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
পঞ্চগড় জেলার তেঁতুলিয়া ভজনপুরের কুক্ষাৎ মাদক ব্যবসায়ী রুবেলকে আটক করেছে পুলিশ।রুবেল দির্ঘদিন থেকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে বড় বড় চালানে ফেন্সিডিল এনে এলাকায় বিক্রি করতো। এলাকাবাসী ও সুধীমহলের অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে আটক করে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, রুবেল ফেন্সিডিল বিক্রি করলেও উপর মহলের অনেক কর্তাকে তার বাড়ীতে প্রায় আসা যাওয়া করতে দেখা যেত। এবং কি তেঁতুলিয়া থানার সুনাম ধন্য রাজনৈতিক ব্যক্তিবর্গ ও তেঁতুলিয়া থানার কয়েক জন পুলিশ প্রতি নিয়ত তার বাড়ীতে আসা যাওয়া করতো। এলাকাবাসী আরো জানান, শুধু মাত্র রুবেলকে আটক করলেই তার ব্যবসা বন্ধ হবে না। সে অনেক বার জেল হাজতে গিয়েছে তার অনুউপস্থিতিতে তার বৌ এ ব্যবসা পরিচালনা করছেন।

বুধবার পুলিশের একটি বিশেষ টিম অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ভজনপুর হতে রুবেলকে আটক করে। এলাকাবাসীর দাবী রুবেলের পাশাপাশি তার স্ত্রীকে আটক করা হলে এ এলাকা থেকে মাদকে নিমূল করা সম্ভব হবে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই