তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সৈয়দপুরে আবাসিক হোটেল থেকে ৫ জোড়া যুবক-যুবতি আটক

সৈয়দপুরে আবাসিক হোটেল থেকে ৫ জোড়া যুবক-যুবতি আটক
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
নীলফামারীর সৈয়দপুর শহরের একটি আবাসিক হোটেল থেকে ৫ জোড়া যুবক-যুবতি ও আবাসিক হোটেলের নারী কেয়ারটেয়ারকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার সময় শহরের শহীদ ডা: জিকরুল হক সড়কস্থ জসিম বোডিং থেকে অসামাজিক কার্যকলাপের দায়ে তাদেরকে আটক করা হয়। এদের ভ্রাম্যমান আদালতে হাজির করে সাজা প্রদান করা হয়েছে।

সৈয়দপুর থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আবাসিক হোটেলটির বিভিন্ন কক্ষে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপের সময় ৫ জোড়া যুবক-যুবতীকে হাতেনাতে আটক করা হয়। এসময় যুবক-যুবতিদের সহায়তাকারী হিসেবে আবাসিক হোটেলের নারী কেয়ারটেকার মায়া আক্তারকে (৫০) আটক করা হয়েছে। আটক মায়া নীলফামারী সদরের কাজীরহাট গ্রামের মৃত সিরাজুল ইসলামের মেয়ে।

পুলিশের হাতে আটক যুবক-যুবতিরা হলো, দিনাজপুরে চিরিরবন্দর উপজেলার সাতনালা গ্রামের নৃপেন্দ্র নাথের কন্যা রিমি (২২), খানসামা উপজেলার তাঁতিপাড়ার রনজিতের পুত্র রুবেল (২৩), দিনাজপুর সদরের বারোবীর গ্রামের আব্দুল মজিদের পুত্র রাশেদ (২৫), ঠাকুরগাঁ সদরের কিশামত কেশুরগাড়ী গ্রামের রশিদুল ইসলামের কন্যা সুমী (১৬), নীলফামারী সদরের আরজি চড়াইখোলা গ্রামের বাবুল হোসেনের কন্যা আয়শা (১৭), সৈয়দপুর উপজেলার মুসরত ধুলিয়া গ্রামের আজিজুল ইসলামের পুত্র মোস্তাফিজুর রহমান (২৪), ডাঙ্গাপাড়ার ওয়াহেদ আলীর কন্যা লতা (২০), ওয়াপদা মোড় হাজিপাড়ার মোখলেছার রহমানের পুত্র রবিউল ইসলাম (২৬), দক্ষিণ সোনাখুলী বক পাড়ার আব্দুস সামাদের পুত্র শাহিনুর রহমান (২৫) ও ঢেলাপীর আবাসনের শ্রীকৃঞ্চের কন্যা পিংকি (১৮)।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সহিদার রহমান জানান, আটকদের ভ্রাম্যমান আদালতে হাজির করে। আদালতের বিচারক সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শফিকুল ইসলাম প্রত্যেক যুবক-যুবতিদের ১ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৭ দিনের কারাদন্ড এবং কেয়ারটেকার মায়া আক্তারকে ৩মাসের কারাদন্ড প্রদান করে। ১০ যুবক যুবতীকে জড়িমানার টাকা আদায়ের পর ছেড়ে দেয়া হলেও কেয়ারটেকার মায়া আক্তারকে জেলা কারাগারে পাঠানো হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই