তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শিশুকে জবাই করে হত্যার চেষ্টা,আটক ২

ভালুকায় শিশুকে জবাই করে হত্যার চেষ্টা,আটক ২
[ভালুকা ডট কম : ০৪ আগস্ট]
ভালুকা উপজেলার ধামশুর গ্রামে সোমবার(৪আগস্ট) দুপুরে এক মেয়ে শিশুকে জবাই করে হত্যার চেষ্টা করেছে প্রতিবেশি দুই নারী। শিশুটির আর্তচিৎকারে আশপাশের লোকজন খোঁজ পেয়ে রক্তাক্ত অবস্থায় তাকে ভালুকা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় পুলিশ ২ জনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় পূর্বশত্রুতার জের ধরে ওই গ্রামের দীলিপ চন্দ্র বর্মণের শিশুকন্যা দীপু রানী বর্মণকে (৫) প্রতিবেশি লিটন সরকারের স্ত্রী স্মৃতি সরকার ও তার শালিকা মিতু সরকার কৌশলে ঘরের ভেতর ডেকে নিয়ে ছুরি দিয়ে জবাই করে হত্যার চেষ্টা চালায়। এ সময় শিশুটির আর্তচিৎকারে আশপাশের লোকজন টের পেয়ে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ভালুকা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় ভালুকা মডেল থানা পুলিশ লিটন সরকার ও তার স্ত্রী স্মৃতি সরকারকে আটক করেছে।ভালুকা মডেল থানার এস,আই সুজায়েত জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে দুইজনকে আটক করা হয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই