তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় স্বেচ্ছা সেবক দলের আহবায়কের প্রতি অনাস্থা

ভালুকায় স্বেচ্ছা সেবক দলের আহবায়কের প্রতি অনাস্থা
[ভালুকা ডট কম : ০৯ আগস্ট]
শুক্রবার সন্ধ্যায় উপজেলা বিএনপির কার্যালয়ে ভালুকা উপজেলা স্বেচ্ছা সেবকদলের এক ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত হয়। আসাদুল্লাহ চৌধূরীর সভাপত্বি সভায় উপজেলা আহবায়ক কমিটি অধিকাংশ সদস্য উপস্থিত হয়ে দলীয় শৃংখলা ভংগ,অসাংগঠনিক  ও স্বেচ্ছাচারিতা মূলক ভাবে হবিরবাড়ি ও উথুরা ইউনিয়ন স্বেচ্ছা সেবক কমিটি ভেঙ্গে দেয়ার অভিযোগে সর্ব সম্মতিক্রমে আহবায়ক রুহুল আমীনের বিরোদ্ধে অনাস্থা প্রস্তাব আনা হয়।
    
এ সময় উপস্থিত ছিলেন,ভালুকা উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহম্মদ বাচ্চু,সহ-সভাপতি  হাবিব উল্যা চৌধুরী মনু,আবুল হাসেম,রুহুল আমীন মাসুদ,শহিদুল্লাহ মন্ডল,আইবালী সরকার,আব্দুর রহিম,সাইদুল ইসলাম উসমান গনি মল্লিক মাখন,
     
উপজেলা স্বেচ্ছা দলের যুগ্ন আহবায়ক কামরুজ্জামান তুলু  জানান,দলের ৫১সদস্য বিশিষ্ট কমিটির মধ্যে অনুষ্ঠানে ৪৪জন উপস্থিত ছিলেন। সভায় সর্ব সম্মতিক্রমে দলীয় শৃংখলা ভংগ,অসাংগঠনিক  ও স্বেচ্ছাচারিতা মূলক ভাবে হবিরবাড়ি ও উথুরা ইউনিয়ন কমিটি ভেঙ্গে দেয়ার অভিযোগে রুহুল আমীনের বিরোদ্ধে অনাস্থা প্রস্তাব আনা হয়। এসময় ৮জন যুগ্ন আহবায়কের মাঝে ৭জন উপস্থিত ছিলেন। উপস্থিত যুগ্ন আহবায়কগণ হলেন.আসাদুল্লাহ চৌধুরী ধ্রুব,কামরুজ্জামান তুলু,অমিনুল ইসলাম সবুজ,আবু সাঈদ,শাহজাহান সিরাজ,তোজম্মেল হক বকুল ও তাইজ উদ্দিন। অনাস্থাকৃত আহবায়কে পরিবর্তে যুগ্ন আহবায়ক আসাদুল্লাহ চৌধুরী ধ্রুব সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করবেন। অনাস্থাবটি অনুমদনের জন্য ময়মনসিংহ জেলা স্বেচ্ছা সেবক দলের কাছে পাঠানো হবে। জেলা স্বেচ্ছা সেবকদল অনুমোদন দিলে তাকে আহাবয়ক পদ থেকে অব্যাহতি দেয়া হবে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই